বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীতে জমি-জমা নিয়ে নারীকে মারপিট, থানায় মামলা

রাজশাহীর মতিহার থানাধীন মাসকাটাদীঘি এলাকায় জমি-জমা নিয়ে এক নারীকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ বিষয়ে ভূক্তভোগি মতিহার থানায় একটি মামলা করেছেন।

আহত নারী আরএমপি রাজপাড়া থানাধীন চন্ডীপুর এলাকার মাইনুল ইসলামের স্ত্রী হীরা বেগম(৪৫)।

তিনি বলেন, সাবিনা বেগম নামে এক নারীর নিকট হতে তিনি মৌজা-মেহেরচন্ডী, জে.এল. নং-১৩৭, দাগ নং-আর, এস-৪২২৬. হস্তান্তর জমি ০.০৩১০ একর পরিমান জমি ক্রয় করেন।

চলতি মাসের ১৭তারিখ তিনি তার ক্রয়কৃত জমিতে গেলে বিবাদী মতিহার থানার মাসকাটাদীঘি এলাকার মৃত ইমাজ উদ্দিনের ছেলে শামসুল হক (৫৫), শামসুল হকের ছেলে জাহিদ হাসান বাবু (৩০) ও পাপ্পু (২২) এবং শামসুল হকের স্ত্রী পারভিন (৪৫), তাকে বাসায় উঠতে দেয়না।বাসায় প্রবেশ করতে গেলে বিবাদীরা বাসায় তালা মেরে বের হতে বলে।তিনি বাসা থেকে বের হতে না চাইলে বিবাদীগণ তাঁকে এলোপাথাড়ীভাবে মারধর করেন বলে অভিযোগ করেন।সেইসাথে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দেয় বলে উল্লেখ করেন হীরা।

মারপিটে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে তিনি থানায় এ নিয়ে উপরোক্ত ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের বরেন।তিনি তার জমি দখলমুক্ত করা ও শারীরিক নির্যাতনকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ রুহুল আমিনের নিকট জানতে চাইলে তিনি অভিযোগের বিষয় স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x