যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

শ্রীবরদীতে ১শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ৩০, ২০২১ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন,শেরপুর:

শেরপুরের শ্রীবরদীতে ১শ পিস ইয়াবাসহ মাহফুজুর রহমান নিঠুল (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ২৯ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে উপজেলার সিঙ্গাবরুনা ইউনিয়নের ঝুলগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নিঠুল স্থানীয় শহিজল মিয়ার ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত পৌঁণে ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) শাখা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদের নেতৃত্বে এসআই মোফাখখির উদ্দিন, এসআই আজিজুল হাসানসহ সঙ্গীয় ফোর্স শ্রীবরদী উপজেলার পাহাড়ি এলাকা ঝুলগাঁও গ্রামে মাদক ব্যবসায়ী মাহফুজুর রহমান নিঠুলের বাড়িতে অভিযান চালায়। এসময় ১শ পিস ইয়াবাসহ নিঠুলকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এ ব্যাপারে শেরপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ জানান, শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীর নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়ার সার্বিক তত্বাবধানে পরিচালিত ওই অভিযানে ইয়াবাসহ নিঠুল নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত যুবককে আজ শুক্রবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com