যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ১৯ জুলাই ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ বাসীকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা সোহেল মিয়া

নিজস্ব প্রতিবেদকঃ
জুলাই ১৯, ২০২১ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সোহেল মিয়া কিশোরগঞ্জ বাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন”ঈদ মোবারক”

ছাত্রলীগ নেতা মোঃ সোহেল মিয়া জানান, দেশের সর্বস্তরের মুসলিমদের জানাই আমি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি কিশোরগঞ্জ সহ দেশের সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

ছাত্রলীগ নেতা মোঃ সোহেল মিয়া বলেন,‘ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। কিন্তু এবারের ঈদ উৎসব বাংলাদেশ সহ বিশ্ববাসীর কাছে ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস (কোভিড ১৯) এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন।

ছাত্রলীগ নেতা মোঃ সোহেল মিয়া আরো বলেন, ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে। ঈদের আনন্দ হোক সবার জীবনের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশ।

তিনি এ মহামারী করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ার পরামর্শ দিয়ে বলেন, আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন নিরাপদ থাকুন আল্লাহ- রাসুল (সঃ) পথে অনুসরণ পুর্বক আমাদের সকলকে রক্ষা করবেন আমিন।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com