শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাধীন বাংলার প্রথম পতাকার শিল্পী শিব নারায়ণ দাশের মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক বিশ্বব্যাংক-আইএমএফের বসন্তকালীন সভার প্রাক্কালে জনস্বার্থ বিরোধী সকল বৈদেশিক ঋণ বাতিলের দাবীতে বিক্ষোভ মোংলায় ডে বোট অপারেটর প্রশিক্ষণ কর্মসূচি বগুড়ায় সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময় কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশ পাঠানোর নামে প্রতারণা, ভুক্তভোগীদের মানববন্ধন নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক র‍্যাব-৫ এর অভিযানে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে গোমস্তাপুরে গ্রেফতার ১০ খুলনার ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় শিক্ষক সমবায় সমিতির মরণোত্তর অর্থ প্রদান

পটুয়াখালী গলাচিপায় উপজেলা বেসরকারি শিক্ষক-কর্মচারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ থেকে মরণোত্তর অর্থ প্রদান করা হয়।

সোমবার (২২ মে) সকাল ১০টায় বেসরকারি শিক্ষক-কর্মচারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের অফিস কক্ষে মরনোত্তর অর্থ ১ লক্ষ ৩৮ হাজার ৮০০ টাকা প্রদান করা হয়।

জানা গেছে, গলাচিপা উপজেলা বেসরকারি শিক্ষক-কর্মচারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর ২০৯ নম্বর সদস্য মরহুম মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী বিপ্লব, বিভাগীয় প্রধান সমাজকর্ম বিভাগ, গলাচিপা সরকারি কলেজ এর মরনোত্তর অর্থ তার স্ত্রী মিসেস ফেরদৌসী বেগমকে সমিতির সভাপতি ও গলাচিপা মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান মিয়ার নিকট থেকে ১ লক্ষ ৩৮ হাজার ৮০০ টাকা গ্রহণ করেন।

নূরে আলম সিদ্দিকী বিপ্লব এর বাড়ী ছিল রাঙ্গাবালী উপজেলা চরমোন্তাজ ইউনিয়নে।

অর্থ গ্রহণের সময় উপস্থিত ছিলেন সমিতির সেক্রেটারি ও দৈনিক নয়া দিগন্ত সংবাদদাতা মো. হারুন অর রশিদ, সদস্য ও গলাচিপা মহিলা কলেজের সিনিয়র প্রভাষক সৌমিত্র সরকার ও সিনিয়র প্রভাষক আব্দুল আউয়াল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − eight =


অফিসিয়াল ফেসবুক পেজ

x