যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

অসহায় কৃষকের পাশে যুবলীগ

জাকিরুল ইসলাম,হালুয়াঘাট(ময়মনসিংহ)
মে ১, ২০২১ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সীদ্ধান্ত মোতাবেক অসহায় কৃষকের ধান কেটে দিলো যুবলীগ।

শনিবার সকাল ১১ টায় খন্দকপাড়া গ্রামের অসহায় কৃষক আব্দুল করিমের ৪০ শতক জমির পাকাধান কেটে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য স্থানীয় সংসদ সদস্য জনাব জুয়েল আরেং।

হালুয়াঘাট উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক নাজিম উদ্দীন আহমেদ এর আয়োজনে ধানকাটা অনুষ্ঠানে এমপি মহোদয়ের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, যুবলীগের আহবায়ক নাজিম উদ্দীন আহমেদ, যুগ্ম আহবায়ক মির্জা মোরশেদ আলম, উপজেলা যুবলীগের শরীফ ইফতেখার সোহাগ, নুরুল আমীন, মাসুদ করিমসহ হালুয়াঘাট উপজেলা কৃষকলীগ, ছাত্রলীগ, হালুয়াঘাট সদর ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দসহ স্থানীয় কৃষক ও গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

ধানকাটা শেষে সাংবাদিকদের সাংসদ জুয়েল আরেং বলেন, “জননেত্রী শেখ হাসিনার জনবান্ধন রাজনীতি লর অংশ হিসেবে গরীব অসহায় কৃষকের পাশে থাকার নির্দেশে আমরা আজকে হালুয়াঘাট উপজেলা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দসহ অসহায় কৃষকের ধান কাটার মাধ্যমে একজন কৃষকের পাশে থাকার চেষ্টা করছি, আপনারাও নিজ নিজ অবস্থান থেকে দেশ ও দেশের মানুষের সেবায় নিজেদের কে আত্মনিয়োগ করুন, সকলকে নিয়েই আমরা জননেত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে হবে।

মনে রাখবেন কৃষি নির্ভর এই বাংলাদেশের মানুষের প্রধান আয়ের পথ এই ফসল, সোনার ফসল উৎপাদনে সরকার সার বীজ কীটনাশকসহ অন্যান্য সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। গরিব অসহায় কৃষকদের ভর্তুকির মাধ্যমে নানা প্রকার সহযোগিতা করছে সরকার।

কৃষক আব্দুল করিমের সঙ্গে আলাপকালে তিনি জানান “এই প্রথম কোন এমপি আমাদের এলাকায় আসলেন, আমি আজকে অনেক খুশি হয়েছি এমপি সাব আমার ধান কেটে দিয়েছেন। আল্লাহ পাক উনাকে ভালো রাখুক সুস্থ রাখুক। আমি উনার জন্য দোয়া করছি উনি মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিবেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com