যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

পাইকগাছায় মে দিবস উপলক্ষে শ্রমিকলীগের আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

শ্রমিক-মালিক নির্বিশেষ, মুজিববর্ষে গড়বো দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাইকগাছা উপজেলায় পালিত হয়েছে মহান মে দিবস।

শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পাইকগাছা উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্বিক দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পাইকগাছা-কয়রা সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বাবু বলেন বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। শ্রমজীবী মেহনতি মানুষের চরম আত্মত্যাগে ন্যায্য অধিকার আদায়ের এক অবিস্মরণীয় দিন। দিনটি আন্তর্জাতিক শ্রমিক দিবস নামেও পরিচিত।বরাবরই নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে অত্যন্ত জাঁকজমকের সঙ্গে দিনটি পালিত হলেও করোনাভাইরাসের সংক্রমণ রোধে গতবারের মতো এ বছরও সব ধরনের আনুষ্ঠানিকতা বাতিল করা হয়েছে।

উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও কমিশনার গফফার মোড়লের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, ভাইস-চেয়ারম্যান শিহাবউনদ্দিন ফিরোজ বুলু,পৌর শ্রমিকলীগের সভাপতি আনারুল ইসলাম, সহ-সভাপতি রথিনন্দ্র মন্ডল,সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম,রায়হান পারভেজ রনি, উপস্থিত ছিলেন শ্রমিকলীগ নেতা মান্না দে, মনিরুজ্জামান, হাবিবুর গোলদার, পরেশ চন্দ্র সরকার, শফিকুল ইসলাম,কামরুজ্জামান, দিপঙ্কার মল্লিক, আরাফাত হোসেন, স্বপ্নিল, সমারেশ গোলদার প্রমুখ।

আলোচনা সভা শেষে শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com