যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় করোনা কালীন সময়ে মানুষের পাশে দাঁড়ালেন সমাজসেবক মজিবুর রহমান

সঞ্জিব দাস,গলাচিপা(পটুয়াখালী)
মে ১, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর গলাচিপা উপজেলার উপকূলীয় এলাকা চরকাজল ইউনিয়নে করোনা কালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়ালেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মো. মজিবুর রহমান।

“জীবে দয়া করে যে জন, সে জন সেবিছে ঈশ্বর” বাংলা ভাষার এই প্রবাদটিকে সামনে রেখে জন দরদী সমাজসেবীদের পথ চলা।

এমনই একজন সমাজ সেবক মো. মজিবুর রহমান সমাজসেবায় বিশেষ অবদান রেখে যাবার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। যাতে করে মৃত্যুর পরও মানুষ তাকে সম্মানের সাথে স্মরণ করে।

তিনি উপজেলার চরকাজল ইউনিয়নের একজন স্থায়ী বাসিন্দা। একজন সমাজ সেবক হিসেবে এলাকায় তিনি বিশেষ পরিচিতি লাভ করছেন। করোনা কালে ইউনিয়নের অসহায় মানুষের পাশে ছিলেন তিনি এখনো আছেন। প্রতিদিন বাসায় বাসায় গিয়ে মানুষের খোঁজ নিচ্ছেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক মো. মজিবুর রহমান বলেন, করোনা কালীন সময়ে গরিব-অসহায় মানুষের পাশে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার সমাজ সেবার প্রধান উৎসই হল মানুষকে সাহায্য করা। আমি নিঃস্বার্থ ভাবে মানুষের সেবা করে যাচ্ছি।

আমার ডাকে সাড়া দিয়ে সমাজের বিভিন্ন বিত্তবান লোকজনও তাদের সামর্থ্য অনুযায়ি মানুষকে সাহায্যের হাত বাড়িয়েছেন। এতে করে আমি নিজেকে গর্বিত মনে করছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায়, গরিব, হত দরিদ্র, গৃহহীন বান্ধব সরকার। তিনি মানুষের কল্যানে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার এই ধারাবাহিকতায় আমার এই পথ চলা। আপনারা তার জন্য দোয়া করবেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com