বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ছাতক থানা পুলিশের ঝটিকা অভিযান,ডাকাত সর্দারসহ গ্রেফতার ৮

সুনামগঞ্জের ছাতক থানা পুলিশের ঝটিকা অভিযানে খুন, ডাকাতি, চুরি, চাঁদাবাজি, অস্ত্র, মাদক সহ একাধিক মামলার আসামী আব্দুল সালাম সহ ৮জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার ছাতক পৌরসভার বাশখলা এলাকা ও সিলেটের কোতোয়ালী থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ছাতক পৌরসভা এলাকার বাশখলা গ্রামের আরব আলীর ছেলে ২২টি মামলার আসামী ডাকাত সর্দার আবদুস সালাম (৩০), একই গ্রামের ফজর আলীর ছেলে ১৬টি মামলার আসামী লেচু মিয়া (৩৫), আকবর আলীর ছেলে ১১টি মামলার আসামী আবুল কাশেম (২৬)।

তাদের দেওয়া তথ্য মতে ছাতক থানা ও সিলেটের কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ছাতক থেকে সুনামগঞ্জ ও সিলেট থেকে সুনামগঞ্জ এর বৈদ্যুতিক লাইনের বিভিন্ন টাওয়ার থেকে চুরি হওয়া ২৮ টি এঙ্গেল (আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা) উদ্ধারসহ চট্রগ্রাম জেলার বাশখালী থানার গন্ডামারা গ্রামের মৃত. দেলোয়ার হোসেনের ছেলে ফুজলল করীম ছদ্দ নাম বড়না (৪২), দোয়ারাবাজার থানার বিরসিং গ্রামের মৃত. আব্দুল কাদিরের ছেলে মো. কাশেম (৪৭), ছাতক পৌরসভার বাগবাড়ী গ্রামের আমির মিয়ার ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৬), মোঃ রমজান মিয়া (৩৭), সিলেটের গোলাপগঞ্জ থানার বাঘা (সাহেবের মহল্লা) গ্রামের শামছুল হক এর ছেলে মারজান মিয় (২৫) কে গ্রেফতার করা হয়।

জানা যায়,সম্প্রতি বৈদ্যুতিক সঞ্চালন লাইনে বিভিন্ন টাওয়ার থেকে এঙ্গেল চুরির ঘটনায় ছাতক গ্রিড উপকেন্দ্রের সহকারী প্রকৌশলী স্বাক্ষর তালুকদার ছাতক থানায় মামলা নং-০৪ তারিখ ১৩.০১.২০২৩ ইং দায়ের করা হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মোঃ এহসান্ শাহ্ এর নিদের্শনায় ছাতক থানার এসআই আতিক, এস আই মোশাররফ, এসআই আসাদ-১, এস আই মাসুদ, এস আই মোখলেস, এসআই আসাদ-০২, এ এস আই সোহেল এর নেতৃত্ব সংঙ্গীয় ফোর্স ঝটিকা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =


অফিসিয়াল ফেসবুক পেজ

x