যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মানব সেবা সংস্থা-ফেনীর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুরআন বিতরন,ইফতার ও দোয়া

Link Copied!

ফেনী জেলার সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন মানব সেবা সংস্থা-ফেনীর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১৭ই রমজান ভোরবাজার নাজিরপুর ইসলামিয়া দাখিল মাদরাসার মিলনায়তনে কুরআন বিতরন ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করে মানব সেবা সংস্থা-ফেনী, মহাগ্রন্থ আল কুরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান আরম্ভ হয়

এতে দারুন্নাজাত হাফেজিয়া মাদ্রাসার বিশজন ছাত্রের মাঝে কোরআন বিতরণ করে সংস্থাটি
উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ফেনী জেলা যুবলীগ এর সহ-সভাপতি জনাব নুর ইসলাম আজাদ,বিশিষ্ট সমাজ সেবক জনাব আবদুল আলিম খাঁন নিক্সন,জনাব মাওলানা রুহুল আমিন,জনাব মাওলানা মোক্তার আহম্মেদ,জনাব মাওলানা হেলাল উদ্দিন,জনাব সাখাওয়াত হোসেন,জনাব মনসুর আলম প্রমুখ।

সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য আকবর হোসেন শামীমের সঞ্চলনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য মাজেদুল হক জুমন সে তার বক্তব্যে সংস্থার এক বছর এর কার্যক্রম ও আগামীর কর্ম-পরিকল্পনা এবং সকল অতিথি কে আগামীতে তাদের পাশে থেকে সার্বিক সহযোগীতা করার আহ্বান জানায়।

উক্ত অনুষ্ঠানে অতিথি বিন্দু তাদের বক্তব্যে সংস্থার কার্যক্রমের প্রশংসা করেন এবং সব সময় সংস্থার পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

উক্ত পোগ্রামে দোয়া ও মুনাজাত এর মধ্য দিয়ে সমাপ্ত ঘোষনা করেন নাজিরপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সাবেক সুপার জনাব মাওলানা রুহুল আমিন সাহেব।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com