যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাব-৫ রাজশাহী ছায়া তদন্তের মাধ্যমে অভিযান চালিয়ে হত্যা মামলার প্রধান একমাত্র আসামী গ্রেফতার

Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন।

র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।

এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার (০১ মে) ২০২১ ইং তারিখ রাত্রি ৯ ঘটিকার সময় একটি অভিযান পরিচালনা করেন। অভিযানটি রাজশাহী জেলার তানোর থানা এলাকায় পরিচালনা করে আসামী মোঃ বাদল ইসলাম (৪৫), পিতা- মোঃ জিন্নাত মন্ডল, গ্রাম- শ্যামপুর (খড়িবাড়ি), থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করেন।

ঘটনা সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৯শে এপ্রিল) ২০২১ ইং তারিখ সকালে স্থানীয় লোকজন রাজশাহী জেলার তানোর থানাধীন শিকড়াপুর ব্রীজের আনুমানিক ২০০ গজ পূর্বে জনাব আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী,নএমপি‘র ধানী জমির উত্তর পার্শে মামলার ভিকটিম শ্রী প্রকাশ শিং (২০) এর ছুরিকাঘাত করা লাশ দেখতে পাওয়া যায়। এই খরবটি স্থানীয়, জাতীয় প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াতে সংবাদ প্রচারিত হয়। ওই ঘটনার বিষয়ে তানোর থানার মামলা নং-২৬/১১৪ তারিখ ২৯/০৪/২০২১ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়।

উক্ত মামলার আসামীকে গ্রেফতারে পুলিশের পাশাপাশি সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহী ছায়া তদন্ত শুরু করে। অবশেষে সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহী এর অপারেশন দল ০২ দিনের নিরলস প্রচেষ্টার পরে মামলার ০১ নং এবং একমাত্র আসামী মোঃ বাদল ইসলাম (৪৫), পিতা- মোঃ জিন্নাত মন্ডল, গ্রাম- শ্যামপুর (খড়িবাড়ি), থানা- তানোর, জেলা- রাজশাহীকে ০১ মে ২০২১ ইং তারিখে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাবের এই পদক্ষেপটি সাধারণ জনগনের মধ্যে খুব ইতিবাচক প্রভাব ফেলেছে এবং র‍্যাব বাহিনী প্রশংসিত হয়েছে। গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ধৃত আসামীকে রাজশাহী জেলার তানোর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, র‍্যাবের পক্ষ থেকে জানানো হয় আসামী গ্রেফতার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের এই অভিযান চলমান থাকবে। চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত আসামীকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে শনিবার (১লা মে) ২০২১ ইং দিবাগত-রাত ১১টা ১৩ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেন র‍্যাব।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com