যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ২ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্ত’র পক্ষে ইফতার ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
মে ২, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

রমজান ও কোভিড-১৯ পরিস্থিতিতে ইফতার ও মাস্ক বিতরণ কর্মসূচির ময়মনসিংহ মহানগর আওয়ামীলিগের সাধারণ সম্পাদক মোহিতুর রহমান শান্ত’র পক্ষে মহানগরীতে বসবাসরত গরীব, অসহায়, ছিন্নমুল ও নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেছেন মহানগর আওয়ামিলীগ এর নেতৃবৃন্দ ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

জানা যায়,শনিবার ১ মে, ২০২১ ইং তারিখ ময়মনসিংহ মহানগরীর বিভিন্ন স্থানে ১ হাজার ব্যক্তির মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেন তারা।

চরপাড়া মোড়, জেলা স্কুল মোড়, টাউন হল মোড়, কাশর জেলখানা রোড, কাঠগোলা বাজার, জয়নুল আবেদীন পার্ক, কাচারি ঘাট, জিরো পয়েন্ট মোড়, কালীবাড়ি রোড, গুদারা ঘাট, ব্রিজ মোড়, আলিয়া মাদ্রাসা রোড, ভাটিকাশর কবরস্থান মোড় ও মহানগরীর বিভিন্ন স্থানে।

ইফতার ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ মাহবুবুর রহমান সীরাজি,মহানগর আওয়ামীলীগের সদস্য আতিকুর রহমান শাহজাদা,সমাজসেবক মিজানুর রহমান ফরিদ ও ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের রেদুয়ান উল্লাহ রাতুল,ইবনে জুবায়ের বিপুল,মাহমুদুল হাসান হাসিব,মুতাসিন বিল্লাহ রিয়াদ, ফাহিম কবির, জাহিদ হাসান প্রমুখ ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com