যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ২ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

তানোরে হত্যা মামলার আসামী গ্রেফতার’ বিজ্ঞ আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন

Link Copied!

রাজশাহীর তানোরে সংখ্যালঘু সম্প্রদায়ের এক যুবককে হত্যা মামলায় র‌্যাব-৫ এর সহায়তায় বাদল (৪৫) নামের এক আসামীকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ।

শনিবার (১ মে) দিবাগত রাত্রে নওগাঁ জেলার নিয়ামতপুর থানার খড়িবাড়ি হাট নামক স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামীর বাড়ি নিয়ামতপুর থানার সাদাপুর গ্রামে। সে ওই গ্রামের জিন্নাত আলীর পুত্র বলে থানা পুলিশ সুত্রে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউপি’র চোরখোর এনায়েতপুর গ্রামের নির্মল দাসের পুত্র প্রকাশ দাস (২০) গত বুধবার ২৮শে এপ্রিল রাতে নিজ এলাকায় ক্যারাম বোর্ড খেলা দেখ ছিলেন। ওই সময় তার কাছে ফোন আসে। এরপর তিনি ফোন ধরে বোর্ড খেলার স্থান ত্যাগ করেন। এর পরে সে নিখোঁজ হয়ে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও ওই রাতে তার সন্ধান পাইনি। পরদিন বৃহস্পতিবার ২৯শে এপ্রিল সকালে তানোর উপজেলার বংশিধরপুর এলাকায় রাস্তার পাশ থেকে পুলিশ প্রকাশের গলা কাটা লাশ উদ্ধার করেন।

এঘটনায় নিহতের পিতা নির্মল দাস বাদী হয়ে বৃহস্পতিবার রাতে তানোর থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে বাদলসহ বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী দেখানো হয়। ওই মামলার সূত্র ধরে র‌্যাব-৫ এর সাথে যৌথ অভিযান চালিয়ে বাদলকে গ্রেফতার করে। পরবর্তীতে থানায় আইনি প্রক্রিয়া শেষে পুলিশ হেফাজতে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। পাশাপাশি আজ রবিবার (০২ মে) ৭ দিনের রিমান্ড চেয়ে বাদলকে আদালতে হাজির করা হয়।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের সাথে কথা হলে তিনি এই গণমাধ্যম কর্মীকে বলেন, র‌্যাবের সহায়তায় মামলার প্রধান আসামী বাদলকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। আদালতে রিমান্ড মঞ্জুর হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানান এই কর্মকর্তা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com