যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে পাথর বোঝাই ট্রাক থেকে ফেন্সিডিলসহ হেলপার গ্রেফতার,ড্রাইভার পলাতক

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৩, ২০২১ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীতে পাথর বোঝাই ট্রাক হোতে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার পূর্বক ০১ হেলপারকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত-রাত অর্থাৎ শুক্রবার (২৩শে এপ্রিল) রাত সাড়ে ১২ টাী দিকে মহানগরীর শাহমখদুম থানার সিটি হাট মোড়ে একটি অভিযান চালিয়ে তাকে হাতেনাতে গ্রেফতার করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযান চলাকালীন সময় ট্রাকের চালক সুকৌশলে পালিয়ে যেতে সক্ষম হন।

আজ শুক্রবার দুপুরের দিকে এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানানো হয়। এতে বলা হয়েছে, রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূলে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। তার’ই ধারাবাহিকতায় আরএমপি ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা ঢাকা মেট্রো-ট-১৬-০৬৯৩ পাথর বোঝাই একটি হলুদ ও নীল রংয়ের ট্রাক বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

সেই সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানার সিটি হাট মোড়ে ট্রাকটিকে দাঁড়ানোর সংকেত দিলে ট্রাকের চালক ট্রাক থামিয়ে ট্রাকের চালক ও হেলপার ট্রাক থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় ডিবি পুলিশ ট্রাকের হেলপার মিলন আলী (২৮)-কে আটক করতে পারলেও ট্রাকের চালক উক্ত মামলার আসামী গোলাম মাওলা পালিয়ে যায়।

পরবর্তীতে আটককৃত ট্রাকটি তল্লাশী করে ট্রাকের পিছন দিক হতে পাথর দ্দিয়ে ঢাকা অবস্থায় ২ টি হলুদ রংয়ের প্লাস্টিকের পৃথক বস্তার মধ্যে থেকে মোট ৩০০ (তিনশত) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার পরবর্তী সময়ে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রাকের হেলপার মিলন আলী জানায় যে, পলাতক আসামী গোলাম মাওলার সাথে শিবগঞ্জ থানার সোনামসজিদ থেকে পাথর বোঝায় ট্রাকে করে ফেন্সিডিল নিয়ে বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিলো। মিলন আরও জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জ হতে পাথরের ট্রাকে কৌশল অবলম্বন করে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে যেত।

অভিযানে গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত ফেন্সিডিল ও জব্দকৃত পাথর বোঝাই ট্রাকের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি প্রেস বিজ্ঞপ্তিতে পলাতক আসামী গোলাম মাওলাকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলেও জানানো হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com