যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ৩ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলা পুলিশের চলমান অভিযানে ওয়ারেন্ট’সহ বিভিন্ন মামলায় আটক-২৫

Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।

এর’ই ধারাবাহিকতায় রাজশাহী জেলা পুলিশ অভিযান চলিয়ে ২৫ জনকে আটক করেছে। গতকাল রোববার দিবাগত রাত থেকে শুরু করে আজ সোমবার (০৩ মে) ভোর পর্যন্ত তাদেরকে আটক করা হয়।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা কতৃক ০১ জন, তানোর থানায় ০৫ জন, মোহনপুর থানায় ০১ জন, বাগমারা থানায় ০৪ জন, দুর্গাপুর থানায় ০২ জন, পুঠিয়া থানায় ০৩ জন, চারঘাট মডেল থানায় ০৩ জন ও বাঘা থানায় ০৬ জনকে আটক করতে সক্ষম হন পুলিশ।

উক্ত আসামীদের মধ্যে ০৩ জন ওয়ারেন্টভুক্ত এবং ২২ জনকে বিভিন্ন মামলায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আইনানুগ ব্যবস্থা করা হয়েছে। আজ সোমবার (০৩ মে) ২০২১ ইং দুপুর ১২টার দিকে পুলিশ হেফাজতে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় নিয়মিত অভিযান পরিচালনা মাধ্যমে বিভিন্ন অপরাধে ২৫ জন আসামীকে গ্রেফতার এবং আদালতে প্রেরণের বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন, রাজশাহী’র অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতে খায়ের আলম।

তিনি এও বলেন, অপরাধীদের আইনের আওতায় আন্তে আমাদের এই অভিযান চলছে ভবিষ্যতেও তা চলমান থাকবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com