যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রায়গঞ্জে ভূইয়াগাঁতীতে ইস্টিমেট বাদ দিয়ে পোল গাড়ার বিষয়ে তদন্ত শুরু

Link Copied!

সিরাজঞ্জের রায়গঞ্জে পল্লী বিদ্যুৎতের সহকারি প্রকৌশলী ও ঠিকাদারের ঘুষ বাণিজ্য। ইস্টিমেট বাদ দিয়ে ভূইয়াগাঁতীতে পোল গাড়তে গিয়ে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত হওয়ার ঘটনাটি বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর তদন্ত শুরু হয়েছে।

জানাযায়, উপজেলার ঘুড়কা ইউনিয়নের ভূইয়াগাঁতী বাজারের পাশের্ব আবাসিক এলাকায় নিখিল চেয়ারম্যানের বাড়ী হতে উত্তর পাড়া হয়ে ভূইয়াগঁাতী উচ্চ বিদ্যালয় পর্যন্ত ১৫৮- নং লড রক্ষনাবেক্ষন কাজে ৪১টি নতুন পোল বসানোর জন্য আ: মতিন ঠিকাদারকে কার্যাদেশ দেয়া হয়।

এই কাজটির দায়িত্বপ্রাপ্ত সহকারি প্রকৌশলী কাওসার ও সংশ্লিষ্ট ঠিকাদার আ: মতিন যোগ সাজস করে স্থানীয় দেনেশ রায়, সূজন রায় সহ বেশ কয়েকজনের কাছ থেকে মোটা অংকের ঘুষ বাণিজ্যের মাধ্যমে তারা ব্যাপক অর্থ হাতিয়ে নেয়।

২০ শে এপ্রিল উক্ত লডে কাজ করতে এসে ইস্টিমেট অনুযায়ী কাজ না করে ঠিকাদারের লোকজন তাদের ইচ্ছেমত যত্রতত্র ভাবে পোল গাড়া শুরু করে।  এ সময় গ্রামবাসী বাধা দিলে পরিতোষ ও যতিষ্টি গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে যতিষ্টি গুরুতর আহত হলে সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করে।

পরে সলঙ্গা থানার এস.আই নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশের পর ভূঞাগাঁতী জোনাল অফিসের এজিএম কম সরেজমিনে ঘটনাটি তদন্ত করেছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com