যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের মেয়ে কুমিল্লায় নানীর বাড়িতে রহস্যজনক মৃত্যু

উমর ফারুক,পঞ্চগড় থেকে
মে ৫, ২০২১ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

পঞ্চগড় পৌর এলাকার লিমা আক্তার (১৩) নামের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। লিমা আক্তার পঞ্চগড় পৌরসবার রামের ডাঙ্গা এলাকার মোঃ রিপন ইসলামের মেয়ে ।

সোমবার বিকেলের দিকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার মোঃ কারিআমদেৱ বাসায় এই টনাটি ঘটে।

কারিআমদের স্ত্রী শাহানা আক্তার বলেন , লিমা আক্তার সম্পর্কে আমার নাতনি। গত চার বছর ধরে আমার বাসায় থাকে ।তার বাবা-মা এখানে পড়ালেখার জন্য পাঠিয়েছে । হঠাৎ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কেনো করলো এটা বুঝে উঠতে পারতেছি না ।আমি বাসায় ছিলাম না , স্থানীয় লোকজন বলতেছে প্রতিদিন আমের গাছে চড়ে, আম পারত লিমা আক্তার ।লিমা আক্তারের খালা বলছিল তুই প্রতিদিন আম পারিস,আজ তোর নানি আসুক দেখিস তোকে কি করে।এ কথা বলায় নাকি লিমা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।

কিন্তু লিমা আক্তারের পরিবারের লোকজন সহ স্থানীয়দের বক্তব্য মেয়েটিকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।

রামের ডাঙ্গা এলাকার মোছা: লতা বেগম বলেন,সে গরীব ঘরের একজন মেয়ে, তার ব্যবহার আচার খুব ভালো সে আত্মহত্যা করার মেয়ে নই। পিয়ার আক্তার বলেন,লিমা আক্তার কে ধর্ষণ করে মেরে ফেলা হয়েছে।কিন্তু তারা বলতেছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আনোয়ারা নামের এক নারী বলেন ,মেয়েদের লজ্জাস্থান থেকে শুরু করে শরীরের বিভিন্ন জায়গায় পুড়ে যাওয়া দাগ রয়েছে।এটি আত্মহত্যা নয় লিমাকে হত্যা করা হয়েছে।

ইতি আক্তার বলেন,লিমা আক্তার কে ছোটবেলা থেকে চিনি,তার ব্যবহার আচার খুব ভালো।দেখতে খুব সুন্দর ।সে আত্মহত্যা করতে পারে না তাকে ধর্ষণ করে মেরে ফেলা হয়েছে।

মেয়ের বাবা রিপন ইসলাম বলেন ,আমার মেয়েকে ওরা মেরে ফেলেছে । আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না।আমার মেয়েকে আমি ওদের বাসায় পাঠাবো না ।তিন চার মাস আগে আমার বাসা থেকে জোর করে নিয়ে গেছে।

কুমিল্লা চৌদ্দগ্রাম এলাকার মো: কারিয়ামত এর নিজ বাড়ি থেকে লিমা আক্তারেৱ গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পরিবার।

তবে স্থানীয় মেম্বার চেয়ারম্যান কিংবা পুলিশকে না জানিয়ে লুকিয়ে মেয়ের পরিবারের কাছে মেয়েকে হস্তান্তর করে দেওয়া হয়।পরে খবর পেয়ে পঞ্চগড় সদর থানার পুলিশ মেয়ের পরিবারের বাসায় যায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমেদ বলেন,খবর পেয়ে মেয়েটিকে আমরা দেখতে আসি।

তবে স্থানীয়দের দাবি মেয়েটিকে ওখানে কুনো ভাবে মেরে ফেলা হয়েছে।আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে। তবে মেয়ের বাবা রিপন ইসলাম পঞ্চগড় সদর থানায় একটি অস্বাভাবিক মামলা করেছে ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com