1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
টানা দ্বিতীয়বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হলেন সুনামগঞ্জের খায়রুল হুদা চপল » Jamuna Protidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:

টানা দ্বিতীয়বারের মতো এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হলেন সুনামগঞ্জের খায়রুল হুদা চপল

শামীম আহমদ তালুকদার,সুনামগঞ্জ
  • প্রকাশের সময় বুধবার, ৫ মে, ২০২১
  • ১১৪ বার পঠিত

টানা দ্বিতীয়বারের মতো দেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক (২০২১- ২০২৩)নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

এর আগে তিনি ২০১৭ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত এফবিসিসিআইয়ের পরিচালক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এসেছিলেন ।

এদিকে খায়রুল হুদা চপল টানা দ্বিতীয়বারের মতো এফবিসিআই’র পরিচালক নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জে ব্যবসায়ী সমাজের মধ্যে আনন্দের বন্যা বইছে। পরস্পরের মধ্যে চলছে মিষ্টি বিতরণ।

এফবিসিসিআইয়ের ৮০ সদস্যবিশিষ্ট পরিচালনা পর্ষদে চেম্বার ও এসোসিয়েশন গ্রুপ থেকে ৩৬ জনের মধ্যে ৩৪ জন পরিচালক নির্বাচিত হন। এর মধ্যে চেম্বার গ্রুপ থেকে গোপালগঞ্জ চেম্বার এবং এসোসিয়েশন গ্রুপ থেকে ‘বায়রা’ মনোনীত পরিচালক না থাকায় এই দুটি গ্রুপ থেকে দুই পরিচালক বাদ পড়েন।

ফলে চেম্বার গ্রুপ থেকে মনোনিত পরিচালক ১৮ জনের মধ্যে ১৭ জন এবং এসোসিয়েশন গ্রুপ থেকে মনোনীত পরিচালক ১৮ জনের মধ্যে ১৭ জন নির্বাচিত হন। তাছাড়া, চেম্বার গ্রুপ থেকে নির্বাচিত পরিচালকদের মধ্যে মোট ২৩ জন এবং এসোশিয়েশন গ্রুপ থেকে নির্বাচিত পরিচালকদের ২৩ জন মিলে সর্বমোট ৪৬ জন পরিচালক নির্বাচিত হয়েছেন।

তবে ওই শীর্ষ সংগঠনের সভাপতি হিসেবে যিনি সরকারের গ্রিন সিগন্যাল পেয়েছেন তিনি হলেন বেঙ্গল গ্রুপের সহ-সভাপতি এবং এফবিসিসিআইয়ের সাবেক প্রথম সহ-সভাপতি জনাব জসিম উদ্দিন।

এদিকে, দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহভাজন সুনামগঞ্জের কৃতি সন্তান ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হওয়ায় অভিনন্দনে ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন বার্তা জানিয়েছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক , ব্যবসায়ী ও রাজনৈতিক সংগঠন।

অভিনন্দন বার্তায় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন চপলকে ব্যবসায়ীদের নির্ভরতা ও আস্থার প্রতীক উল্লেখ করে বলেন, এর মাধ্যমে ব্যবসায়ীদের পাশাপাশি দেশের আর্থিক উন্নয়ন ত্বরান্বিত হবে।

উল্লেখ্য, খায়রুল হুদা চপল ইউরোগ্যাস এলপিজির ব্যবস্থাপনা পরিচালক এবং সুনামগন্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রির সভাপতি। একইসাথে তিনি সুনামগন্জ সদর উপজেলা পরিষদের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
© All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
Theme Customized BY Sky Host BD