যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

সুনামগঞ্জ পৌরসভায় ৪,৬২১জন উপকারভোগীর মাঝে ২০ লাখ টাকা নগদ অর্থ প্রদান

শামীম আহমদ তালুকদার,সুনামগঞ্জ
মে ৫, ২০২১ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে সুনামগঞ্জ পৌরসভার উপকারভোগী ৪হাজার ৬২১ জনের প্রত্যেককে ৪৫০টাকা করে মোট ২০ লাখ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌরচত্বরে এ নগদ অর্থ সহায়তা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন,পৌর সচিব ইসহাক ভূইয়া,পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন,প্যানেল মেয়র আহমদ নুর,মহিলা কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম,কাউন্সিলর সৈনিক, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার ও মেয়রের পিএ নুরুল আমীন প্রমুখ।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন,এই করোনাকালীন সময়েও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের অসহায় ও দুস্থরা যেন কোনপ্রকার কষ্ট না করেন সেই লক্ষ্যেই তিনি তার ত্রান তহবিল থেকে সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের মানুষজনকে নগদ আর্থিক সহায়তা প্রদানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করে যাচ্ছেন।

পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন মানবতার মা হচ্ছেন জাতির জনকের কন্যা বর্তমান ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি এ দেশের অসহায় ছিন্নমূল ও হতদরিদ্র মানুষজনেরা যেন অনাহারে অর্ধাহারে না খেয়ে থাকেন সেই লক্ষ্যেই তিনি ত্রান কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি সবাইকে করোনার থাবা থেকে বাচঁতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ব্যবহারের পরামর্শ দেন এবং জরুরী কোন প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার ও আহবান জানান।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com