যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

তাহেরপুর পৌর মেয়রের ঈদ উপহার পেলেন খতিব-ইমাম-মুয়াজ্জিন

রুস্তম আলী শায়ের,বাগমারা
মে ৫, ২০২১ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের ব্যক্তিগত আয়োজনে পৌরসভার সকল মসজিদের ১০০ জনের অধিক বেশি খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমকে ঈদ শুভেচ্ছা ভাতা ও উপহার প্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বুধবার সকাল ১০টায় দলীয় সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কয়েকজনের হাতে ঈদ শুভেচ্ছা ভাতা ও উপহার তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।প্রত্যেককে দুই হাজার ৫০০ করে প্যাকেজের প্যাকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উলামায়ে কেরাম ও আলেমদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রতি মাসে আলেম উলামাদের সম্মানী ভাতা প্রদানের ঘোষণা দিয়েছেন, করোনার সংক্রমণ না হলে এতোদিন সেটি বাস্তবায়ন হয়ে যেত।

উলামায়ে কেরাম ও আলেমদের কল্যাণে উলামা কল্যাণ পরিষদ গঠন করা হয়েছে। বিগত বছরের ন্যায় এবারো আমার ব্যক্তিগত উদ্যোগের মাধ্যমে খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের ঈদ শুভেচ্ছা ভাতা ও উপহার প্রদান করছি। শিগগিরই আলেম ও উলামাদের কল্যাণে একটি ফান্ড গঠন করা হবে। আগামীতেও এভাবে যাতে আলেম ও উলামাদের কল্যাণে কাজ করে যেতে পারি সেই দোয়া করবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনছুর, তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ তোফাজ্জল হোসেন, তাহেরপুর পৌর সচিব মতলেবুর রহমান মতলু, তাহেরপুর পৌর প্রকৌশলী মোঃ কাদের।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মোঃ বাবুল খাঁ, পৌর স্টাফ জাহাঙ্গির আলম, কাউন্সিলার মোঃ রইস উদ্দিন, মোঃ এরশাদ আলী,মোঃ মফিজুল ইসলাম মমিন,মোছাঃ বিউটি, সহ সকল কাউন্সিলর সহ পৌরসভার সকল ইমাম,খাদেম,মুয়াজ্জিন গন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com