যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

কৃষকরা পেলো সবুজ বাংলাদেশ’র ঈদ উপহার

কামরুল হাসান হ্নদয়,লক্ষীপুর
মে ৫, ২০২১ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ’র ৫ম বছরে পদার্পণ উপলক্ষ্যে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ হল রুমে ৫ই মে ২০২১ সকাল ১১টায় কৃষকদের মাঝে ঈদ উপহার হিসেবে লুঙ্গি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহীন আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সবুজ বাংলাদেশ এর সহ-সভাপতি এ কে এম মাহবুবুর রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু।

বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে কৃষকদের ভূমিকা অনেক। করোনায় ঈদের সময় অনেকেই নতুন কাপড় পরতে পারেন না। সবুজ বাংলাদেশ সেসব চিন্তা করেই কৃষকদের জন্য ঈদ উপহার হিসেবে লুঙ্গি বিতরণ করেন।

প্রথম ধাপে ৩০টি লুঙ্গি বিতরণ করা হয় সামাজিক দুরত্ব মেনে কৃষকদের মাঝে। ২য় ধাপে কৃষকদের মাঝে বিতরণ করা হবে ৭মে ২০২১।

অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, সামাজিক ও মানবিক দিক থেকে সবুজ বাংলাদেশ একটি ব্যতিক্রম সংগঠন। এই সংগঠন পরিবেশ উন্নয়ন ও কৃষি ক্ষেত্রে ব্যাপক কাজ করছে। কৃষকদের মাঝে ঈদ উপহার বিতরণ এটি নতুনত্ব আমি সংগঠনের পরিচালনা পর্ষদের সবাইকে অভিনন্দন জানাই।

সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু বলেন, জাতীয় পরিবেশবাদী সংগঠন হিসেবে আমরা ইতিমধ্যে করোনা লাশ দাফন, বৃক্ষরোপণ, কৃষকদের সেবাসহ নানারকম কার্যক্রম করে সবার ভালোবাসা অর্জন করেছি। সবুজ বাংলাদেশ ৫ম বছরে পদার্পণে সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই। কৃষকদের জন্য দুই ধাপে ঈদ উপহার প্রদান করা হবে একটি ৫ই মে আরেকটি ৭ই মে।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন; সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির পরিবেশ সম্পাদক জাকির হোসেন, লক্ষ্মীপুর সরকারি কলেজ সভাপতি শাহ আল মাজেদ, লক্ষ্মীপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক মুক্তার হোসেন সাদিফ, লক্ষ্মীপুর জেলা কমিটির সদস্য রবিনসহ প্রমূখ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com