যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে আওয়ামী লীগের দুই নেতা বহিস্কার

জাকির হোসেন,কেশবপুর
মে ৫, ২০২১ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুরে উপজেলার ৩নং মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরো স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মজিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম ও উপজেলা আওয়ামীলীগের সহদপ্তর সম্পাদক ও ৩নং মজিদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনোজ তরফদারকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থরী অভিযোগে ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরো ৪মে একক স্বাক্ষরে আব্দুল হালিম ও মনোজ তরফদারকে দল থকে বহিস্কার করে তাদের কাছে চিঠি প্রেরণ করেন।

জানা গেছে, উপজেলার মজিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির মৃত্যুর পর কোন প্রকার রেজুলেশন ছাড়াই দলের সিনিয়র সহসভাপতি মশিয়ার রহমান পিরো ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

এ ব্যাপারে আব্দুল হালিম সাংবাদিকদের জানান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নেতা-কর্মীরা আমার সাথে রয়েছেন এবং আমি যাতে দলীয় মনোনয়ন চাওয়া বা নির্বাচনে অংশ নিতে না পারি সে কারণেই আমার জনপ্রিয়তায় ঈর্শ্বার্ম্বিত হয়ে ভারপ্রাপ্ত সভাপতি এক নেতার নির্দেশে উদ্দেশ্যমূলকভাবে এ ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা আওয়াীলীগের সভাপতি এসএম রুহুল আমীন সাংবাদিকদের বলেন ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরোর বহিস্কার করার কোন এখতিয়ার নেই। যেটা করেছে তা মনগড়া। এর কোন বৈধতা নেই।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com