যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় কিশোরীদের মাঝে হাইজিন কিটস সামগ্রী বিতরণ

Link Copied!

পাইকগাছায় কিশোরীদের মাঝে হাইজিন কিটস সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দাতা সংস্থা ওয়াটার এইড এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা নবলোক হাইজিন কিটস বিতরণের আয়োজন করে।

কোভিড-১৯ প্রকল্পের আওতায় পৌরসভার ১২ থেকে ১৯ বছর বয়সের ৪৫০ কিশোরীকে হাইজিন কিটস প্রদান করা হবে। যার মধ্যে রয়েছে, স্যানেটারী ন্যাপকিন ৬ প্যাকেট, গোসল করার সাবান ৬টি, কাপড় কাচা সাবান ৬টি, ডিটারজেন্ট পাউডার ২ কেজি ও সোপি ওয়াটার বোতল ১টি।

বুধবার বিতরণ কর্মসূচির প্রথম দিন ৫৫ কিশোরীকে হাইজিন কিটস প্রদান করা হয়।

পৌরসভার প্যানেল মেয়র এসএম তৈয়েবুর রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। নবলোকের উপজেলা ব্যবস্থাপক মাসুম বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক খালেকুজ্জামান, নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, গাজী ইমান আলী মাস্টার, প্যানেল মেয়র কবিতা দাশ, কাউন্সিলর আলাউদ্দীন গাজী, অহেদ আলী গাজী, মোঃ আব্দুল গফফার মোড়ল, রবি শংকর মন্ডল, ইমরান সরদার, আসমা আহমেদ ও রাফেজা খানম, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর, গাজী শহিদুল ইসলাম খোকন, নবলোকের মনিটরিং অফিসার রাশেদুল ইসলাম, হিসাব রক্ষক হাদিউজ্জামান ও কিশোরী শিক্ষার্থী ফারিহা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com