যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়া ট্রাক চালক রেজাউল’র বাড়িতে মিম ফাউন্ডেশন সমাজ কল্যাণ সংস্থা

যমুনা প্রতিদিন
মে ৫, ২০২১ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

সাজ্জাদ সাইফ,চৌগাছাঃ

যশোর রুপদিয়া দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়া ট্রাক চালক রেজাউল ইসলামের বাড়িতে হাজির মিম ফাউন্ডেশন সমাজ কল্যণ সংস্থা।

নিউজ ২৪ চ্যানেল থেকে রেজাউল ইসলামের সাহায্য আবেদন করা সংবাদ শোনার তিন ঘন্টার মধ্যে ৫ মে বিকাল পাঁচ ঘটিকায় রেজাউল ইসলামের বাড়ি পৌঁছে যায় মিম ফাউন্ডেশন সমাজ কল্যাণ সংস্থা।

এই সংগঠন থেকে রেজাউল ইসলামের হাতে উপহার হিসাবে সংগঠনের পরিচালক সাংবাদিক মোঃ নাজমুল হুসাইন রানা নগদ পাঁচ হাজার টাকা, দশ কেজি চাউল,এক কেজি বুট,এক কেজি সোয়াবিন তেল,সাবান,পোশাকসহ অন্যান্য সামগ্রী ট্রাক চালকের হাতে তুলে দেন।

মিম ফাউন্ডেশনের এমন উদ্যোগ দেখে যশোর জেলা চৌগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় চ্যানেল ২৪ সাংবাদিকদের  প্রসংশা করে বলেন,বেসরকারি প্রতিষ্ঠান মিম ফাউন্ডেশন সমাজ কল্যণ সংস্থা যেভাবে কাজ করে যাচ্ছে তাদের কোনো সহযোগীতা লাগলে আমরা তাদের পাশে থাকবো এবং সবসময় সহযোগীতার হাত বাড়িয়ে দেব।

আমি চাই এই সংগঠন আরো উন্নত হউক।সমাজে এদের মতো নবীনদের প্রয়োজন।চ্যানেল ২৪ সাংবাদিক রিমন আগ্রহ নিয়ে জানতে চায় মিম নামে কেনো এই সংস্থা করা হলো?মিম টা কে? আমরা তার সাথে কথা বলতে চাই।

এমন প্রশ্নের জবাব দিতে সংস্থার পরিচালক সাংবাদিক নাজমুল হুসাইন রানা কিছু গোপন রাখার চেষ্টা করে।নাজমুল হুসাইন রানা এসময় বলেন,তিনি নিজেই একজন দরিদ্র ঘরের ছেলে। সে বুজে দরিদ্রের যন্ত্রণা।

নাজমুল হুসাইন রানা বলেন আমাদের মতো দরিদ্রদের জন্য কেহ কাদেনা৷ সবাই আমাদেরকে নিয়ে অভিনয় করতে পারে।তারপরও আমি যতোটা পারি ঠিক ততটাই অতি দরিদ্রদের পাশে দাঁড়াতে চাই।

তিনি তার নিজস্ব অর্থায়নে অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে ঈদের খাদ্যসামগ্রীসহ পোশাক ও বিতরণ করেন।

এর আগে নাজমুল হুসাইন রানা বলেন,আমি কারো সহযোগীতা চাইনা আমি নিজে যেটা ইনকাম করতে পারবো ঠিক ততোটাই আমার মতো দরিদ্রদের মাঝে বিলিয়ে দিতে চাই। তাদের মুখের হাসি দেখলে আমি স্বস্তি ফিরে পাই ভূলে যাই আমার অতীতের কথা।

স্থানীয় মানুষ এর সাথে কথা বলে জানা যায়, নাজমুল হুসাইন রানা নিজে দরিদ্র হয়ে তিনি ঈদসামগ্রী নিয়ে সবসময় অতিদরিদ্র মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। তাই তিনি একজন প্রশংসার দাবিদার মানুষ। আমাদের কাছে খুব ভালো লেগেছে। দেশের এমন পরিস্থিতিতে নাজমুল হুসাইন রানা মতো আমাদের সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com