যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে মাহির পদোন্নতি!

Link Copied!

বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে পদন্নোতি পেলেন ঢাকা প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক সাংবাদিক মাহিদুল হাসান (মাহি)।

সাংবাদিক মাহিদুল হাসান মাহি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে ২০২০ সালে কাজ করেন। তার কাজে খুশি হয়ে বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খান সেলিম রহমান গত (৪মে) মঙ্গলবার মাহিকে বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে পদোন্নতি দেন।

পদোন্নতি দেওয়া প্রসঙ্গে বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির চেয়ারম্যান খান সেলিম রহমান এর সাথে গণমাধ্যমকর্মীরা কথা বললে তিনি জানান, সাংবাদিক মাহিদুল হাসান (মাহি) অনেকদিন হলো মাতৃজগত পরিবারের সাথে আছেন।আমার অত্যান্ত কাছের ছোট ভাই।সবচেয়ে বড় কথা হলো যেই দায়িত্ব দেওয়া হয় না কেন সেটা সঠিকভাবে পালন করার চেষ্টা করে।
আমি দেশবাসীর কাছে একটাই দাবি করতেছি আপনারা আমাদের সহযোগিতা করবেন যাতে সত্য সংবাদ প্রকাশ করতে পারি।পাশাপাশি সাংবাদিক মাহিদুল হাসান মাহি এর জন্য দোয়া করবেন যাতে তার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারে।

এই প্রসঙ্গে গত (৫ মে) রোজঃ বুধবার রাত ০৭:০০ ঘটিকার সময় সাংবাদিক মাহিদুল হাসান (মাহি) এর সাথে কথা বললে তিনি জানান।
আমি ২০০৪ সালে বগুড়া শেরপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকা থেকে সাংবাদিকতা শুরু করি যার সম্পাদক ছিলেন আমার সাংবাদিকতার জীবনের গুরু আলহাজ্ব মুন্সি সাইফুল বারী ডাবলু সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার পরে তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণতদন্ত পত্রিকাসহ স্থানীয় ও জাতীয় বিভিন্ন পত্রিকায় কাজ করেন।

সাংবাদিক মাহিদুল হাসান (মাহি) বলেন,পত্রিকায় কাজ করতে গিয়ে অনেক সময় অনেক সমস্যার মধ্যে পড়তে হয়েছে কিন্তু কখনো পিছনে দেখি নাই।সাপোর্ট পেয়েছি বেশি আমার বড় ভাই খান সেলিম রহমান এর কাছে।
আমার জন্য দোয়া করবেন আমি যেন বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির চেয়ারম্যান খান সেলিম রহমান এর বিশ্বাসের দাম রাখতে পারি।উনি আমাকে যোগ্য মনে করেছেন এইজন্যই আমি উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দেশবাসীর কাছে একটাই দাবি করতেছি এই যে,সবাই আমার জন্য দোয়া করবেন আমি যাতে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।পাশাপাশি আমাদের সহযোগিতা করবেন আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা গুলো আমাদের কাছে শেয়ার করে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com