যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

এবার নবীনগরের হেফাজতের দুইনেতার বিরুদ্ধে ছাত্রলীগ সভাপতির মামলা

Link Copied!

এবার হেফাজতে ইসলামের ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কমিটির সহ-সভাপতি মাওলানা মেহেদী হাসান ও সহ-সাধারণ সম্পাদক মুফতি আমজাদ হোসাইন আশরাফীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

গত সোমবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল সদর মডেল থানায় এজহারটি জমা দেন, গতকাল মঙ্গলবার বিকেলে মামলাটি নথিভুক্ত হয়। মামলায় মেহেদী ও আমজাদসহ তিনজনকে আসামি করা হয়েছে। হেফাজত নেতা মেহেদী হাসান নবীনগর পূর্ব ইউনিয়নের বগডহর গ্রামের সাবেক ইউপি সদস্য রহিছ উদ্দিনের ছেলে। অন্য আসামিরা হলেন ব্রাহ্মণবাড়িয়া শহরের কে. দাস মোড়ের বাসিন্দা ও কে দাস ভবনের মালিক সানাউল হক চৌধুরী (৫৫)।

মামলার এজাহারে বলা হয়, আসামিরা গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সংগঠিত হেফাজতে ইসলামের তান্ডবের প্রত্যক্ষ মদদদাতা। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট বা বিশৃঙ্খলা সৃষ্টি এবং আইনশৃঙ্খলা অবনতির জন্য মাওলানা মেহেদী হাসান তার ফেইসবুক আইডি থেকে একটি পোস্ট দেন। মেহেদী তার সেই পোস্টে মোকতাদির চৌধুরীকে ব্রাহ্মণবাড়িয়া শহরের জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসায় হামলাকারী উল্লেখ করেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটানোর অভিপ্রায়ে বাকি দুই আসামি মেহেদীর ওই পোস্ট প্রচার করেন বলে এজহারে উল্লেখ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি (তদন্ত) মুহাম্মদ শাহজাহান জানান, ছাত্রলীগ সভাপতির দেওয়া এজহারটি গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতনদের সঙ্গেও কথা বলেছি। গতকাল মঙ্গলবার বিকেলে মামলাটি সদর থানায় নথিভুক্ত করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com