1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
ফোবানায় শাহনূরের পারফরম্যান্সে মুগ্ধ দর্শক,পেলেন অ্যাওয়ার্ড » Jamuna Protidin
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
৫ নং চারঘাট ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী ও ব্যাগ বিতরণ রূপগঞ্জে গুড়িয়ে দেয়া হলো বেলদী বাজারসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা শেখ জামাল ধানমন্ডি ক্লাব থেকে প্রাপ্ত ১০টি ফুটবল রাজশাহী কিশোর ফুটবল একাডেমিকে দিলেন রাসিক মেয়র সুন্দরবনের খরমা নদী থেকে জেলের ভাসমান লাশ উদ্ধার শরৎ হাসি বেলকুচিতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান বিতরণ করলেন মেয়র সাজ্জাদুল রেজা আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন ৪৯ সাংবাদিক গ্লোবাল বিজনেস সামিটে অংশ নিতে ২৭ সেপ্টেম্বর ১৬ দিনের সফরে দুবাই যাচ্ছেন নিরব জয়পুরহাটে বিশুদ্ধ খাবার দোকানের শুভ উদ্বোধন

ফোবানায় শাহনূরের পারফরম্যান্সে মুগ্ধ দর্শক,পেলেন অ্যাওয়ার্ড

যমুনা প্রতিদিন ডেস্ক
  • প্রকাশের সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬১ বার পঠিত

৩, ৪ ও ৫ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে অনুষ্ঠিত হয়েছে ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১। এই অনুষ্ঠানে অন্যান্য অনেক শিল্পীর মতোই নিমন্ত্রণ পেয়েছেন চিত্রনায়িকা শাহনূর।

সম্মেলনের দ্বিতীয় দিন অর্থাৎ ৪ সেপ্টেম্বর শাহনূর গানে গানে পারফর্ম করেন।তার পারফরম্যান্সে উপস্থিত অতিথিরা বেশ মুগ্ধ হন।এর আগেও শাহনূর ফোবানা সম্মেলনে উপস্থিত হয়েছিলেন।

মুঠোফোনে যুক্তরাষ্ট্র থেকে শাহনূর বলেন, ‘এর আগেও আমি ফোবানা সম্মেলনে অংশগ্রহণ করেছিলাম। কিন্তু এবারের ফোবানা সম্মেলন আগের অন্যান্য সম্মেলনের চেয়ে অনেক গুছানো, পরিপাটি। যারা আমাকে নিমন্ত্রণ করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা রইলো।

সেইসাথে সকল বাংলাদেশী দর্শকের প্রতি রইলো অপরিসীম শ্রদ্ধা, ভালোবাসা। কারণ তাদের উপস্থিতিতেই অনুষ্ঠানে জাঁকজমকপূর্ণ হয়ে উঠেছিলো। আমি ফোবানার আরো সাফল্য কামনা করি। আগামীতে যেন আরো বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয় সেই শুভ কামনা রইলো।

শাহনূর জানান ফোবানা সম্মেলনে অংশগ্রহণ শেষে তিনি সেখানে নিজের মতো করে কিছুদিন ঘুরে বেড়াবেন। আপাতত দেশের কোন কাজে তার শিডিউল দেয়া নেই। যে কারণে দেশে দ্রুত ফেরারও তাড়া নেই তার।

বাংলাদেশের চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়িকা সূচন্দা (কোহিনূর আক্তার সূচন্দা) পরিচালিত বহু জাতীয় পুরস্কারে পুরস্কৃত সিনেমা ‘হাজার বছর ধরে’ ছিলো চিত্রনায়িকা শাহনূরের প্রথম সরকারি অনুদানের সিনেমা। পরবর্তীতে শাহনূর মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের সরকারি অনুদানের সিনেমা ফারুক হোসেন পরিচালিত ‘কাকতাড়–য়া’তে অভিনয় করেন।

চলতি বছরেই শাহনূর আরো একটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করেন। নাম ‘আশীর্বাদ’। এটি নির্মাণ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এদিকে শাহনূর এরই মধ্যে শেষ করেছেন রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ। মুক্তির অপেক্ষায় আছে জাহিদ হোসেনের ‘জীবন যন্ত্রণা’ সিনেমাটিও।

শাহূনর অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘ওয়েলিং’। এটি নির্মাণ করেছিলেন জাহিদ, রচনা ছিলো অনুরূপ আইচের।

দেশে ফেরার পর শাহনূর সোলায়মান আলী পরিচালিত ‘প্রেম প্রীতি বন্ধন’র কাজ শুরু করবেন। জাতির জনকের জন্মশত বার্ষিকীতে মুজিববর্ষের বিশেষ ওভিসি (অনলাইন বিজ্ঞাপন) ‘মুজিব তোমায় কথা দিলাম’তে অভিনয় করেছেন শাহনূর।। শাহনূর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের (কেন্দ্রীয় কমিটি) চলচ্চিত্র বিষয়ক সম্পাদক।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD