1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
হাটহাজারীতে ঈদ বাজারকে ঘিরে বখাটেদের উৎপাত » Jamuna Protidin
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রশংসিত ফারহানের ‘কালাই’ বান্নাহ’র “মায়ের ডাক” এ কাঁদছে দর্শক র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের অভিযানে আলামতসহ ৫ চাঁদাবাজ সন্ত্রাসী আটক ইভ্যালিতে ১ হাজার কোটি টাকা বিনিয়োগের ঘোষণা যমুনা গ্রুপের “একটি গ্রাম, একটি পাঠাগার!” রাজনৈতিক রোষানলে বগা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে সুনামগঞ্জ জেলা যুবলীগের দোয়া মাহফিল কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ,নিউক্লিয়ার মেডিসিন খাতে যৌথ গবেষণায় আগ্রহ প্রকাশ সাঁড়ার সাবেক চেয়ারম্যান জার্জিস হোসেনের মৃত্যুতে এমপি নূরুজ্জামান বিশ্বাসের শোক

হাটহাজারীতে ঈদ বাজারকে ঘিরে বখাটেদের উৎপাত

চট্টগ্রাম বিভাগীয় প্রধানঃ
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২৫৩৩ বার পঠিত

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে হাটহাজারীতে শপিংমহল গুলোকে সাজানো হয়েছে নানা রুপসজ্জায়।ক্রেতাদের উপছে পড়া ভিড়, ব্যবসায়ীরাও বেচাকেনা করেছে।

গেল বছরে করোনার প্রাদুর্ভাবের কারণে ব্যবসায়ীরা লক্ষ লক্ষ টাকা ক্ষতির সম্মুখীন হয়েছে বলে জানান।ঋণ গ্রস্থ ব্যবসায়ী পড়েছে বিপাকে।করোনার আতঙ্ক থাকলেও ব্যবসায়ী ও সাধারন ক্রেতারা মানছে না স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরুত্ব।

সন্ধ্যার পর পর শপিংমহল গুলোতে বাড়ছে ক্রেতাদের ভিড়।দূরদূরান্ত থেকে কেনাকাটা করতে আসা নারী ক্রেতাদেরকে ইভটিজিং করার মতো ঘটনাও ঘটছে হরহামেশা।

মার্কেটের সামনে যত্রতত্র বাইক পার্কিং, আট দশজনের গ্রুপ বেঁধে গল্পগুজব ও ইভটিজিং করার মতো নোংরা ঘটনা বেশ লক্ষনীয়।

বিশেষ করে হাটহাজারী সদরের এনজুহুর, সিটি সেন্টার,আমীর এরশাদ প্লাজা ও আলী মমতাজ মার্কেটের সামনে বখাটেদের উৎপাত।বিশেষ করে,সন্ধ্যা হলেই বাইক শো-ডাউন শেষে শপিংমহল মহলের সামনে গল্পগুজবে সিগারেট হাতে চা এর কাপে ঝড় তুলে এ কিশোর ঘ্যাংরা।

ক্রেতা তারেক হোসেন দৈনিক স্বাধীন সংবাদকে জানান,কিশোর ঘ্যাং এর উৎপাত বেড়েছে।ছিন্তাই ও হাইজ্যাকের মতো ঘটনা ঘটছে।আমরা জানমালের নিরাপত্তা চাই।

এ বিষয়ে হাটহাজারী বাজার ব্যবসায়ী সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন,যে বা যারা ক্রেতাসাধারণদের ইভটিজিং করবে,হয়রানি করবে।এমন অভিযোগ পেলে আমরা তাদের বিরুদ্ধে যতাযত আইনী ব্যবস্থা গ্রহণ করবো।এবং হাটহাজারী মডেল থানাকে আমরা অবগত করে রেখেছি।

হাটহাজারী মডেল থানার ওসি রফিকুল ইসলাম বলেন,আমরা মনিটরিং এ রয়েছি।ঈদ বাজার ব্যবস্থাপনাকে ঘিরে আমরা পুলিশী টহলসহ সাদা পোশাকে অবস্থান করছি।অন্যায়কারীদের বিন্দু-পরিমাণ ছাড় দেয়া হবে না।দেশের প্রচলিত আইনে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।




সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD