যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে করোনা আক্রান্ত সাংবাদিক দম্পতির বাসায় জেলা প্রশাসকের উপহার সামগ্রী

সঞ্জিব দাস,গলাচিপা(পটুয়াখালী)
মে ৬, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

করোনা আক্রান্ত জ্যেষ্ঠ সাংবাদিক নির্মল কুমার রক্ষিত এর বাসায় উপহার সামগ্রী পাঠিয়েছেন জেলা প্রশাসক।

এ উপহার সামগ্রী পৌছে দিয়েছেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক মানবজমিন জেলা প্রতিনিধি জালাল আহমেদ এবং অর্থ বিষয়ক সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি আবুল হোসেন তালুকদার।

আজ বৃহ্ষ্পতিবার দুপুরে সাংবাদিক নির্মল কুমার রক্ষিত এর সেন্ট্রারপাড়াস্থ বাসায় উপস্থিত হয়ে এ দম্পতির হাতে জেলা প্রশাসকের দেয়া বিভিন্ন ধরনের ১টি ফলের ঝুড়ি হস্তান্তর করেন তারা।

নির্মল কুমার রক্ষিত পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি এবং জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও পটুয়াখালী প্রেসক্লাবের সদস্য এবং তার সহধর্মীনি কাজল রানী পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।

প্রথমে কাজল রানীর করেনা রিপোর্ট পজেটিভ হয় ও পরে নির্মল কুমার রক্ষিত এর করোনা রিপোর্ট পজেটিভ আসে। তারা উভয়ই করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহন করেছেন।

বিষয়টি অবগত হয়ে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এ সাংবাদিক দম্পতির রোগ মুক্তি কামনা করেন এবং উপহার সামগ্রী পাঠান। তার এমন মহতি উদ্দোগের জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ ও অর্থ বিষয়ক সম্পাদক আবুল হোসেন তালুকদার।

তারা আরও জানান, করোনা আক্রান্ত সাংবাদিক দম্পতিদ্বয় শারীরিকভাবে সুস্থ আছেন এবং ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেসনে আছেন। এ সাংবাদিক দম্পতির রোগ মুক্তি ও দ্রুত সূস্থতা কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন এই সাংবাদিক নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com