1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ৫০০ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ » Jamuna Protidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:

সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ৫০০ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শামীম আহমদ তালুকদার,সুনামগঞ্জ
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৪৯ বার পঠিত

করোনাকালীন সময়ে ও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরফ পক্ষ থেকে জেলা পরিষদের মাধ্যমে সুনামগঞ্জের ৫ শতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষজনকে ৫ কেজি চাল, ১লিটার তৈল, ৩কেজি আলু, দুধ, সেমাই, পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় সুনামগঞ্জ শহরের স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি মেনে এসব উপহারসামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও পরিষদের প্রধান নিবার্হী কর্মকতার্ সৈয়দা শমসাদ বেগম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, তাহিরপুর উপজেলা আওয়ামীলেিগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, আওয়ামীলীগ নেতা যথীন্দ্র মোহন তালুকদার, জেলা ছাত্রলীগ নেতা শামসুল আবেদীন রাজন, পরিষদের কর্মকতার্া মো. আজাদ মিয়া প্রমুখ।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিসদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন, মমতাময়ী মা জাতির পিতার উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তিনি যদি ভাত খান তাহলে বাংলা্র সকল জনগন ভাত খাবে।

এই মহামারী করোানকালীন সময়ে এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে তিনি জেলা পরিষদের মাধ্যমে সুনামগঞ্জের অসহায় ও হতদরিদ্র ছিন্নমূল মানুষদের খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন।

তিনি আরো বলেন কেবল এই শেখ হাসিনার সরকারই দেশের দরিদ্র মানুষজনের কল্যাণে কাজ করতে পারে বলেই এই সরকার বাংলাদেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ হিসেবে উপস্থাপন করতে সক্ষম হয়েছেন।

তিনি উপস্থিত সকলসহ দেশবাসীর নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘার্য়ূ কামনা করে দোয়া চান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ

© All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
Theme Customized BY Sky Host BD