যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে অসহায় পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের ঈদসামগ্রী বিতরণ

Link Copied!

মানুষ মানুষের জন্য’ জীবন জীবনের জন্য এই প্রতিপাদ্যকে যথারীতি সম্মান জানিয়ে, মাদারীপুরে চার শতাধিক অসহায় পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৬ মে) ২০২১ ইং বেলা ১১ ঘটিকায় মাদারীপুর শহরের মৈত্রী মিডিয়া সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুদ্দিন গিয়াস।

ফাউন্ডেশনটির সভাপতি মনিরুজ্জামান খান ফুকু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজান শিকদারের নির্দেশনায় এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লার সার্বিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খ্যাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, মাদারীপুর সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক হিতেন চন্দ্র মন্ডল, মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবর রহমান বাদল, সাধারণ সম্পাদক এস.এম. আরাফাত হাসানসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উপদেষ্টা সদস্য ইমদাদুল হক মিলন, আঃ সোবহান মজুমদার, মঈন খান, সিফাত মাহমুদ’সহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা।

ঈদ সামগ্রী বিতরণের বিষয়ে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, ‘মাদারীপুর সদর উপজেলার গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ২ কেজি পোলাউ চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ ও গুড়া দুধ বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় পবিত্র ঈদুর ফিতর’কে সামনে রেখে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারগুলো।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com