যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক উপচার পত্রিকার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
মে ৬, ২০২১ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (০৬ মে) বৃহস্পতিবার বিকেল পাঁচটার সময় মহানগরীর সিরোইল দশেরমন্ডলের মোড়ে অবস্থিত দৈনিক উপচার পত্রিকা অফিসের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ইফতার মাহ্ফিলে পত্রিকার প্রকাশক ও সম্পাদক ড. মোহাম্মদ আবু ইউসুফ সেলিম বলেন, দৈনিক উপচার এখন আর শুধু কাগজ নয় অনলাইনও ইতামধ্যে পাঠকদের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছে। আজ যারা রাজশাহী থেকে প্রকাশিত অন্যান্য দৈনিক ও ঢাকার জাতীয় দৈনিকে কাজ করেছন তাদের অধিকাংশরাই দৈনিক উপচার হতে উঠে এসে আজ তারা প্রতিষ্ঠিত।

পত্রিকায় সংবাদ প্রকাশ পত্রিকায় কর্মরত সাংবাদিকদের গুলি করে হত্যার চেষ্টা করেও উপচার পত্রিকার লেখনি বন্ধ করতে পারেনি জুয়াড়ী ও স্ত্রাসীরা। আগামীতও পারবেনা। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি “সংবাদ পত্র ও সাংবাদিকতা” বিষয়ের উপর গুরুত্বপূর্ণ আলাচনা ও সাংবাদিকতার ক্ষেত্র সংবাদকর্মীদের যেকোন সমস্যায় পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত সবাইকে পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানিয়ে রাজশাহী থেক প্রকাশিত রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক মোঃ আজিবার রহমান বলেন, দেনিক উপচার পত্রিকা একটি বহুল প্রচলিত ও পাঠক নন্দিত পত্রিকা।

সেই সাথে সুষ্ঠ সুন্দর সমাজ বিনির্মানে সহায়ক হিসেবে এ পত্রিকা সাহসী ও কার্যকরী ভূমিকা রাখছে। সমাজের সমস্যা, সম্ভাবনা, নানা রকম অসঙ্গতি, নির্যাতিত মানুষের জীবন চিত্র, উন্নয়ন-অগ্রগতি তুলে ধরতে সব সময়ই অগ্রগামী দৈনিক উপচার।

সমাজর মাদক, স্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতি প্রতিরাধ সহ য কান বস্নিষ্ঠ সংবাদ প্রকাশ উপচার পত্রিকা রাজশাহী জলার অন্যতম সাহসী দনিক। এই পত্রিকায় সংবাদ প্রকাশ পত্রিকায় কর্মরত সাংবাদিকদের গুলি করে হত্যার চেষ্টা করেও পত্রিকার লেখনি বন্ধ করতে পারেনি জুয়াড়ী ও স্ত্রাসীরা।

মফস্বলের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতামত ব্যক্ত করেন পত্রিকার মফস্বল সম্পাদক সারোয়ার সবুজ, উত্তরবঙ্গ প্রতিদিনের সম্পাদক এম এ হাবীব জুয়েল, ভারের আভা অনলাইন পত্রিকার সম্পাদক রজাউল করীম, দৈনিক উপচার পত্রিকার ক্রীড়া সম্পাদক মাসুদ পারভেজ চোধুরী, ব্যাবস্থাপনা সম্পাদক সাজিদ রহসান ঈষান’সহ-ব্যাবস্থাপনা সম্পাদক এহেসান হাবীব তারা, দৈনিক সকালের সময়ের বুর‍্যো প্রধান শাহিনুর রহমান সানা, দেনিক অগ্নিবানী ও জাগো নিউজের রাজশাহী প্রতিনিধি ফাইসাল আহম্মেদ, বাংলাদশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজশাহী মহানগরীর সাধারন সম্পাদক ও আনন্দ টিভির নিজস্ব প্রতিনিধি শামসুল হক, দৈনিক উপচারের নিজস্ব প্রতিনিধি আলেক জান্ডার, গোদাগাড়ী প্রতিনিধি সাইফুল, পত্রিকার প্রধান প্রতিবেদক এস এম আবুল কাজিম বাবু, ফটো সাংবাদিক ফায়সাল আহম্মেদ টকি, আনোয়ার হাসন, হজরত আলী, রাজপাড়া প্রতিনিধি মামুন, কম্পিউটার অপারেটর আশিক ইকবাল প্রমুখ।

দেশবাসীর শান্তিকামনা করে পত্রিকার বিজ্ঞাপন ম্যানজার ফারুক আহম্মেদের সঞ্চালনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন হাফেজ মাওলানা সোয়ায়েব আলী ও হাফেজ নূর মোহাম্মদ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com