যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে স্ত্রীর উপর অভিমান করে বিষপানে স্বামীর আত্মহত্যা

জাকির হোসেন,কেশবপুর
মে ৬, ২০২১ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুরে স্ত্রীর উপর অভিমান করে বিষপান করে এক স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। পুলিশ আত্নহত্যার কারন স্বামীর হাতের লেখা একটি চিরকুট উদ্বার করেছে।

থানা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে কেশবপুর শহর সংলগ্ন মধ্যকুল গ্রামের সুকুমার দেবনাথের ছেলে রনজিৎ দেবনাথ (৫৪) ৪মে গভীর রাতে নিজের ঘরে বিষপান করে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এসময় পুলিশ তার ঘর থেকে মৃত্যুর পূর্বে লিখে যাওয়া একটি চিরকুট উদ্ধার করে। সেখানে আত্নহত্যাকারী রনজিৎ দেবনাথ লিখেছেন তার মৃত্যুর জন্য স্ত্রী ঝুমা, ভাইরাভাই ভক্তো ও শশুর শাশুড়ি দায়ী। সুত্র জানায় রনজিৎ দেবনাথের স্ত্রী ঝুমা দীর্ঘদিন তার বাবার বাড়িতে অবস্থান করছেন।

এলাকার একটি চক্রের সাথে মনোমালিন্যের সুত্র ধরে ওই চক্রের সদস্যরা ঝুমা দেবনাথকে মারপিট করে। এঘটনার পর থেকে ঝুমা দেবনাথ বাবার বাড়িতে অবস্থান করে আসছে। স্ত্রীর সাথে মনোমালিন্যের সুত্র ধরে রনজিৎ আত্মহত্যা করতে পারে বলে এলাকাবাসীর ধারনা।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন সাংবাদিকদের বলেন, আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com