বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ১

মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ ইউসুফ শেখ (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার পুলিশ।

গ্রেফতারকৃ মোঃ ইউসুফ শেখ (৪০) লোহাগড়া থানার পাঁচুড়িয়া গ্রামের মৃত চান মিয়া শেখের ছেলে।

(২০ অক্টোবর) দুপুরে লোহাগড়া থানাধীন ৯নং মল্লিকপুর ইউনিয়নের চর মল্লিকপুর গোরস্থানের দক্ষিণ পাশ সংলগ্ন ব্রীজের উপর থেকে তাকে আটক করা হয়।এ সময় তার সাথে থাকা অপর এক মাদক ব্যবসায়ী মোঃ ইউসুফ মুসল্লি (৩৭) কৌশলে পালিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) সাইফুল ইসলাম, এএসআই (নিঃ) তরুন কুমার মন্ডল সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ ইউসুফ শেখকে গ্রেফতার করে।এ সময় ধৃত আসামী মোঃ ইউসুফ শেখ এর নিকট থেকে ৬৫০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ ইউসুফ শেখ স্বীকার করে যে, পলাতক আসামী মোঃ ইউসুফ মুসল্লি (৩৭) এর বাড়ির পিছনে মুরগির ঘরে আরো অবৈধ মাদকদ্রব্য গাঁজা লুকিয়ে রেখেছে।তখন পুলিশ সাক্ষীদের সম্মুখে পলাতক আসামী মোঃ ইউসুফ মুসল্লি (৩৭)-এর বাড়ি লোহাগড়া থানাধীন ৯নং মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা বসতবাড়ির বাইরে মুরগির ঘরে লুকানো অবস্থায় প্লাস্টিক ব্যাগে আরও ৭০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করে।

এ সংক্রান্তে নড়াইল জেলার লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ও পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

নড়াইল জেলার পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x