যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৪ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মান্দায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এতিম ও হাফেজদের নিয়ে দোয়ার আয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ২৪, ২০২১ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁর মান্দায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করোনা ভাইরাস থেকে রোগমুক্তি জন্য ডা.ইকরামুল বারী টিপুর আয়োজনে, স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রথম রোজায় সীমিত পরিসরে এতিম ও কুরআনে হাফেজদের সাথে নিয়ে দোয়া ও ইফতারের এর আয়োজন করা হয়েছে।

ডা. ইকরামুল বারী টিপুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন , নওগাঁ জেলা পরিষদের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মহসীন রেজা, মান্দা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক মুকুল, মান্দা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য প্রভাষক এমদাদুল হক, নওগাঁ জেলা ছাত্রদলের সহ-সভাপতি তালহা জোবায়ের প্রমুখ।

ডা.ইকরামুল বারী টিপুর দীর্ঘ রাজনৈতিক জীবনে পুরোটাই দল ও সাধারণ মানুষের সেবায় কাজ করে চলেছেন। রাজনৈতিক অঙ্গন থেকে শুরু করে সামাজিক কর্মকাণ্ডে প্রথম সারিতে থেকে সব সময় কাজ করেছেন এই নেতা ।

মান্দা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ডা.ইকরামুল বারী টিপু নওগাঁ জেলা বিএনপির সদস্য ও মান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক।

এ বিষয়ে ডা.ইকরামুল বারী টিপু বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া করোনা সংক্রমিত হয়েছেন তাই প্রথম রোজায়, করোনায় স্বাস্থ্য বিধি মেনে কয়েকজন এতিম ও কুরআনে হাফেজদের নিয়ে দোয়া ও ইফতারের আয়োজন করেছি। করোনা সংক্রমণ থেকে বাঁচতে দেশবাসীর জন্যও দোয়া করা হয় এই ঘরোয়া মাহফিলে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com