1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
সুসজ্জিত ও আধুনিকায়নের পর রাসিক মেয়রের দপ্তর উদ্বোধন » Jamuna Protidin
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
৫ নং চারঘাট ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী ও ব্যাগ বিতরণ রূপগঞ্জে গুড়িয়ে দেয়া হলো বেলদী বাজারসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা শেখ জামাল ধানমন্ডি ক্লাব থেকে প্রাপ্ত ১০টি ফুটবল রাজশাহী কিশোর ফুটবল একাডেমিকে দিলেন রাসিক মেয়র সুন্দরবনের খরমা নদী থেকে জেলের ভাসমান লাশ উদ্ধার শরৎ হাসি বেলকুচিতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান বিতরণ করলেন মেয়র সাজ্জাদুল রেজা আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন ৪৯ সাংবাদিক গ্লোবাল বিজনেস সামিটে অংশ নিতে ২৭ সেপ্টেম্বর ১৬ দিনের সফরে দুবাই যাচ্ছেন নিরব জয়পুরহাটে বিশুদ্ধ খাবার দোকানের শুভ উদ্বোধন

সুসজ্জিত ও আধুনিকায়নের পর রাসিক মেয়রের দপ্তর উদ্বোধন

লিয়াকত হোসেন,রাজশাহী
  • প্রকাশের সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৭ বার পঠিত

সংস্কার, আধুনিকায়ন ও সুসজ্জিতকরণের পর রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র দপ্তরের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নগর ভবনে মেয়র দপ্তর কক্ষের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ উপলক্ষে মতবিনিময়, দোয়া ও মোনাজাত করা হয়েছে।

দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।একই সঙ্গে দেশ ও জাতির কল্যান এবং রাজশাহীর উন্নয়ন ও সমৃদ্ধি কামনা করা হয়।

মতবিনিময়কালে মেয়র বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতায় রাজশাহী মহানগরীর সুনাম সর্বত্র ছড়িয়ে পড়েছে।দেশের পরিচ্ছন্ন শহরের এক নম্বরে আছে রাজশাহী।আগামীতে নগরীকে আরো তকতকে ঝকঝকে নগরীতে হিসেবে গড়ে তোলা হবে।সিটি কর্পোরেশনের আর্থিক ভিত্তি শক্তিশালী করতে চাই। সকলের সহযোগিতায় নগরবাসীর সেবা নিশ্চিত করতে চাই।

মেয়র আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহামারি করোনার মধ্যেও দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রেখেছেন। রাজশাহীতেও উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। বর্তমান পরিষদের মেয়াদ প্রায় তিন বছর অতিবাহিত হয়েছে। সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে অলি-গলির রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ চলমান আছে। খুব অল্প সময়ে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হবে।

চলমান প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি হযরত শাহ্ মখদুম রূপোশ (র) দরগাহ শরীফের উন্নয়ন, শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান এঁর সমাধিসৌধ নির্মাণ ও বর্জ্য ব্যবস্থাপনার আধুনিকায়নের নতুন প্রকল্প গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, নগর ভবনের যে কক্ষগুলোর সংষ্কার ও আধুনিকায়ন প্রয়োজন পর্যায়ক্রমে সেগুলো করা হবে। ইতোমধ্যে কাউন্সিলরবৃন্দের কক্ষের সংস্কার কাজ শুরু হয়েছে। আগামীতে প্রধান নির্বাহী কর্মকর্তার দপ্তর, প্রকৌশলীদের দপ্তরসহ অন্যান্য কর্মকর্তাদের কক্ষ সংস্কার ও আধুনিকায়ন করা হবে।

এ সময় বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এডভাইজার মোঃ আশরাফুল হক। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সোনাদিঘী জামে মসজিদের পেশ ইমাম ক্বারী মোঃ মামুনুর রশীদ। উদ্বোধন শেষে রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ, কর্মচারী ইউনিয়ন।

এ সময় রাসিকের কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় প্রধান ও কর্মকর্তাবৃন্দ এবং কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাননীয় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD