1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
আসন্ন ইউপি নির্বাচনে জনমতের প্রতিফলন ঘটলে সোনাখাড়ায় টি.এম আব্দুল মজিদই হবে নৌকার মাঝি » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

আসন্ন ইউপি নির্বাচনে জনমতের প্রতিফলন ঘটলে সোনাখাড়ায় টি.এম আব্দুল মজিদই হবে নৌকার মাঝি

মামুনর রশিদ,রায়গঞ্জ(সিরাজগঞ্জ)প্রতিনিধি
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৮ বার পঠিত

“যত কাল রবে পদ্মা, মেঘনা, গৌরী, যমুনা বহমান-ততকাল রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান”। অন্নদা শংকর রায়ের এই অবিনাশী উচ্চারণ করে যিনি পথ চলেছেন- জাতির পিতার আদর্শকে ধারণ করে, যার যাপিত জীবন-অতি সাধারণ যার জীবনাচরণ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে জনগণের সায় আর রায় টি.এম আব্দুল মজিদ পাবেন। কে এই বঙ্গবন্ধু প্রেমিক?

যার কণ্ঠে অন্নদা শংকরের কাল জয়ী উচ্চারণ। কে এই হেমিলনের বংশী বাদক? যার পেছনে হাটছেন সোনাখাড়া ইউনিয়নের নিপীড়িত মুক্তি পাগল জনতা। তিনি অতি পরিচিত মুখ।

রাজনৈতিক বলয়েতো বটেই।সামাজিক সাংস্কৃতিক বলয়েও তার রয়েছে ব্যাপক পরিচিতি।জাতির পিতার আদর্শের মূর্ত প্রতীক জনাব, টি.এম আব্দুল মজিদ সরকার রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের এক লড়াকু সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ন গ্রহণ করেন।

পিতা মৃত জহির উদ্দিন শেখ আর মাতা মেহেরুননেছার দেখানো পথই তাকে নিয়ে এসেছে আলোর মিছিলে। আর জাতির পিতার আদর্শকে তাই তিনি ধারণ করেছেন মনে প্রাণে। তাইতো তার কণ্ঠে কালজয়ী গানের সুর” যদি রাত পোহালে শোনা যেতো-বঙ্গবন্ধু মরে নাই”।

আর সেই আক্ষেপ আর শোককে সংহত করে তিনি লড়তে চান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে। হতে চান নৌকার মাঝি। তবে অন্যদের থেকে বিস্তর ফারাক আছে তাঁর এই চাওয়ার মাঝে। টি.এম আব্দুল মজিদ অসংখ্য কালজয়ী লড়াই সংগ্রামের এক সাহসী সারথী।

সোনাখাড়া ইউনিয়নবাসীর প্রত্যাশা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকেই দেয়া হোক নৌকা প্রতীক।

সাধারন মানুষের প্রত্যাশা জনমত জরিপের প্রতিফলন ঘটলে টি.এম আব্দুল মজিদই হবেন সোনাখাড়া ইউনিয়নের নৌকার মাঝি।

আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা সে বার্তাই পৌঁছে দিতে চাই। এমনটাই জানালেন সোনাখাড়া ইউনিয়নের বিপুল জনতার একটি বড় অংশ। জনমতের মূল্যায়ন হবে বলেই ভরসা রাখছেন তারা। উপজেলা পর্যায়ের অগ্র দায়িত্ব তিনি তুলে নিয়েছেন নিজের কাঁধে।

তিনি যুক্ত আছেন বহু সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথেও।সকল প্রতিকূলতা মাথায় নিয়েই কাজ করে যেতে চান সাধারণ মানুষের। জাতির জনকের আদর্শের পতাকা তিনি সমুন্নত করতে চান আরো। আর এজন্য প্রধানমন্ত্রীর গৃহীত নানা কর্মসূচিও এগিয়ে নিচ্ছেন প্রাণ পনে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD