বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ময়মনসিংহে বিসর্জন ঘাটের প্রস্তুতি পরিদর্শনে মেয়র ইকরামুল হক টিটু

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আজ (সোমবার ২৩ অক্টোবর) বিকেল ৪ টায় কাচারি ঘাটে অবস্থিত ময়মনসিংহের প্রধানতম বিসর্জনঘাটের প্রস্তুতি পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ সময় তিনি বলেন, বিসর্জন ঘাট প্রস্তুতির লক্ষ্যে আমরা কয়েকদিন ধরেই কাজ করে যাচ্ছি।ইতোমধ্যে ঘাটের প্রস্তুতি সম্পন্ন করেছি।আমরা আশা করছি আগমীকাল সুষ্ঠু ও সুন্দরভাবে বিসর্জন সম্পন্ন হবে।

নির্ধারিত সময়ে বিসর্জনের অনুরোধ জানিয়ে তিনি বলেন, বিসর্জন সম্পন্ন করার জন্য সরকার একটি সময় বেঁধে দিয়েছে।এ সময়ের মধ্যে বিসর্জন সম্পন্ন করতে হবে।

এছাড়াও মেয়র তার বক্তব্যে বিসর্জন ঘাট প্রস্তুতি এবং এ সংশ্লিষ্ট কার্যক্রমে সহযোগিতার জন্য প্রশাসন, পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ, পূজা উদযাপন সংক্রান্ত কমিটির নেতৃবন্দ সহ সকলকে ধন্যবাদ জানান।

এ সময় মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফারুক হাসান, ০৯ নং ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, সচিব মোঃ আরিফুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার সহ অন্যান্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x