1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
জয়পুরহাটে বিশুদ্ধ খাবার দোকানের শুভ উদ্বোধন » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩৯ অপরাহ্ন

জয়পুরহাটে বিশুদ্ধ খাবার দোকানের শুভ উদ্বোধন

ওমর আলী বাবু,জয়পুরহাট
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৬ বার পঠিত

“বিশুদ্ধ খাবার ও স্বাস্থ্য সম্মত পরিবেশই আমাদের অঙ্গীকার” এ স্লোগান নিয়ে জয়পুরহাট শহরের ধানমন্ডী জয়পুর সুইটস্ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার শহরের বিশিষ্ট নাগরিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি সহ গন্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট চেম্বারের সভাপতি শিল্পপতি সিআইপি আনোয়ারুল হক আনু, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: জয়পুরহাট শাখার ম্যানেজার মঈন উদ্দিন, চেম্বারের সাবেক সভাপতি বেলায়েত হোসেন লেবু, ইসলামী ব্যাংক এর দূর্গাদহ বাজার আউটলেট এর স্বত্বাধিকারী ও ট্রাভেলস্ ব্যবসায়ী ইঞ্জি: আব্দুল বাতেন, পৌর কাউন্সিলর নূর-আলম সিদ্দিক, ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের জয়পুরহাট শাখার ইনচার্জ জামিল হোসেন, পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি লুৎফর রহমান, পূর্ব বাজার কাপড় ব্যবসায়ী সমিতির সভাপতি আহসান হাবিব, সাধারন সম্পাদক মাসুদ পারভেজ বাবু সহ অন্যান্যরা।

জয়পুর সুইটস্ এর স্বত্বাধিকারী আব্দুল মুমিন জানান, আধুনিক মান সম্পূর্ণ স্বাস্থ্যসম্মত পরিবেশে পনচ্, পোড়াবাড়ি চমচম,বøাক চমচম,ইলিশ পাতি, ক্রিমরোল সন্দেশ সহ প্রায় ২০ প্রকারের মিষ্টি এবং বগুড়ার কারিগর দ্বারা তৈরি ঐহিত্যবাহি বগুড়ার দই এবং জন্মদিনের কেক এখানে পাওয়া যাবে।এ ছাড়াও সকাল ও বিকেলে ঘি’য়ে ভাজা পরাটা ও গ্রীল সহ উন্নত নাস্তা খুব শীঘ্রই শুরু হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD