যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মিমির মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার

Link Copied!

রাজশাহীর বাঘায় দরিদ্র মেধাবী ছাত্রী মিমির মেডিকেলে ভর্তির দায়িত্ব নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পাপিয়া সুলতানা।
২০২১ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষায় ৩৫১২তম হয়ে শেখ হাসিনা মেডিকেল কলেজে অধ্যয়নের জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছেন উপজেলার আরাজী চাঁদপুর গ্রামের ইশরাত জাহান মিমি। তার ভর্তি পরীক্ষার রোল নম্বর ১৬০১২৯১। তার পিতার নাম গোলাম মোস্তফা।

মেডিকেলে সুযোগ পাওয়ার পরে অর্থের অভাবে ভর্তি নিয়ে চরম দুশ্চিন্তায় পড়েন দরিদ্র পরিবারের মেয়ে ইশরাত জাহান মিমি। স্থানীয় মাধ্যমে বিষয়টি জানার পর তার ভর্তির দায়িত্বভার গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা।

০৬ মে বৃহস্পতিবার ইশরাত জাহান মিমিকে ডেকে তার ভর্তির বিষয়ে দুশ্চিন্তা না করার কথা জানিয়ে বলেন, তোমার ভর্তির দায়িত্ব আমি নিলাম। মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ার জন্য তাকে ধন্যবাদ জানান নির্বাহী অফিসার।

নির্বাহি অফিসার পাপিয়া সুলতানা বলেন, তার ভর্তির সমস্ত টাকা আমি নিজে বহন করবো। তবে সামনে এগিয়ে নেওয়ার জন্য ভর্তির পরবর্তী সময়ে আমি, সহকারি কমিশনার (ভূমি) কামাল হোসেন ও উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ্ সুলতান তাকে আর্থিক সহযোগিতা করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। সেই টাকাও আমরা নিজেরা বহন করবো।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com