যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : র‍্যাবের অভিযানে দুই তাণ্ডবকারী গ্রেফতার

আদিত্ব্য কামাল,নিজস্ব প্রতিবেদক
মে ৭, ২০২১ ৫:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় মোঃ সাইফ খান (২৫) ও এরশাদ মিয়া (৩৩) নামে জড়িত দুই তাণ্ডবকারীকে গ্রেফতার করেছেন র‍্যাব।

বুধবার (০৫ মে) বিশ্বরোড এলাকা ও জেলা শহরের শেরপুর এলাকা হতে পৃথক দুটি অভিযানে তাদেরকে গ্রেফতার করেন র‍্যাব।

গ্রেপ্তারকৃত আসামী এরশাদ মিয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ গ্রামের মৃত জিলু মিয়ার ছেলে। সে বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা বিশ্বরোড এলাকার হানিফের বাসার ভাড়াটিয়া এবং অপর আসামী মোঃ সাইফ খান জেলা শহরের শেরপুর এলাকার মোঃ কাউছার খানের ছেলে।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা সদস্য এবং র‍্যাব-১৪ এর আভিযানিক দল মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হেফাজতের তাণ্ডবের ঘটনায় গতকাল বুধবার বেলা পৌনে ১ টায় বিশ্বরোড এলাকা থেকে ও একই দিন রাত সাড়ে ৭ টায় জেলা শহরের শেরপুর এলাকা থেকে তাণ্ডবের ঘটনার অন্যতম আসামী এরশাদ মিয়া ও মোঃ সাইফ খানকে গ্রেফতার করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গ্রেপ্তারকৃত এরশাদ মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-০১, তারিখ-০১/০৪/ ২০২১, ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩৩২/৩৩৩/৩৫৩/ ৪৩৫/৪৩৬/৪২৭/৩৪ পেনাল কোড তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন এর-৩/৪ মূলে গ্রেফতার দেখিয়ে সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে। অপরদিকে গ্রেপ্তারকৃত মোঃ সাইফ খানকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-০৫, তারিখ-০১/০৪/২০২১, ধারা-১৪৩/৪৪৮/৪৩৫/৪৩৬/৪২৭/৩৪ পেনাল কোড তৎসহ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি মূলে গ্রেফতার দেখিয়ে সদর মডেল থানায় সোর্পদ করা হয়।

র‍্যাব-১৪,সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com