1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
বাংলাদেশে আসবেন 'মানিকে মাগে হিথে' গানের শিল্পী ইয়োহানি » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৫০ অপরাহ্ন

বাংলাদেশে আসবেন ‘মানিকে মাগে হিথে’ গানের শিল্পী ইয়োহানি

যমুনা প্রতিদিন ডেস্ক
  • প্রকাশের সময় শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৫ বার পঠিত

দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া এক ভিডিও সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন ইয়োহানি। যদিও বাংলা ভাষা এখনও তার শেখা হয়নি।সাক্ষাতকারে ইয়োহানি জানান, সুযোগ পেলে তিনি আবারও আসতে চান বাংলাদেশে।

বাংলাদেশি শ্রোতাদের উদ্দেশ করে গায়িকা বলেন, আমি সবাইকে ধন্যবাদ জানাই। সত্যি অসাধারণ ভালোবাসা পাচ্ছি।এটা অসাধারণ অনুভূতি। আশা করছি, আমার পরের গানগুলোও সবার ভালো লাগবে।সবাই নিরাপদে থাকবেন।

গানটি ইতোমধ্যেই তামিল, মালায়ালায়মসহ বিভিন্ন ভাষায় গেয়েছেন। বাংলা ভাষায় গাওয়ার কোনো পরিকল্পনা আছে কিনা- এমন প্রশ্নের জবাবে ইয়োহানি বলেন, অবশ্যই আগ্রহী। সত্যি বলতে, আমি নতুন কিছু করতে ভালোবাসি। যদি বাংলা শিখতে পারি, অবশ্যই গাইবো।

বলিউডে কাজ করার বিষয়েও কথাবার্তা চলছেন বলে জানান ইয়োহানি। এছাড়া, তার নতুন প্রজেক্ট খুব শিগগিরই আসছে বলেও জানান গায়িকা। বলেন, বর্তমানে একটা গানের অ্যালবাম নিয়ে কাজ করছি। এটার কাজ প্রায় শেষের দিকে। অ্যালবামের প্রথম গানটি প্রকাশ পাবে এক মাসের মধ্যেই। তবে পুরো অ্যালবাম আসবে আগামী বছর। এতে থাকবে ১২টি গান।

এক সময় তিনি বাংলাদেশে এসেছিলেন। সেই সফর নিয়েও কথা বলেছেন ইয়োহানি।তিনি বলেন, অনেক অল্প বয়সে অভিভাবকদের সঙ্গে বাংলাদেশে যাই। তখন এতটাই ছোট ছিলাম যে সে সময়ের কথা খুব একটা মনে নেই। তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। আর সেটা আগামী দুই বছরের মধ্যেই।

প্রসঙ্গত, ২০১৯ সালে ইউটিউবের মাধ্যমে সংগীত ক্যারিয়ার শুরু করেন ইয়োহানি। তবে তার ভাগ্য খুলে ২০২১ সালে এসে। শুধু পরিচিতিই নয়, এই এক গানে তিনি হয়েছেন কোটিপতিও।

ইয়োহানি একাধারে গায়িকা,সংগীত প্রযোজক, গীতিকার ও ব্যবসায়ী। শুরুতে খুব বেশি আয় হয়নি তার। তবে মে মাস থেকে তার আয় বাড়তে থাকে। জানা গেছে, ইউটিউবে আগস্ট মাসে ইয়োহানি আয় করেছেন ৬৯ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ৫৮ লাখ ৭৯ হাজার ৪০২ টাকা।

জুলাইয়ের শেষ এবং আগস্টেই ভারত ও বাংলাদেশে ছড়িয়ে পড়ার পর জনপ্রিয়তার শীর্ষে চলে যায় ‘মানিকে মাগে হিথে’। জুলাইয়ে ইউটিউব থেকে ইয়োহানির আয় প্রায় ৫ লাখ টাকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ইয়োহানি গত এক মাসে আয় করেছেন প্রায় ৭৭ লাখ ২৫ হাজার টাকা।

গত তিন মাসে ইয়োহানির ইউটিউব থেকে আয় প্রায় এক কোটি ২ লাখ ২৮ হাজার টাকা। ‘মানিকে মাগে হিথে’ ছাড়াও তার র‌্যাপ গান ‘দেবীয়াঙ্গে বারে’ বেশ জনপ্রিয়তা পায়। গানের জন্য একাধিক পুরস্কার জিতেছেন ইয়োহানি। তাকে প্রথম কাজের সুযোগ দেয় ‘পেটাহ এফেক্ট’ নামের রেকর্ড লেবেল। পরবর্তী সময়ে তাকে আর ফিরে তাকাতে হয়নি।

১৯৯৩ সালে শ্রীলঙ্কায় জন্মগ্রহণ করেন ইয়োহানি। তার পুরো নাম ইয়োহানি দিনকা দে সিলভা। তার বাবা একজন সেনাবাহিনীর কর্মকর্তা, মা বিমান সেবিকা। বিজ্ঞান নিয়ে লেখাপড়া করলেও তার আগ্রহ ছিল লজিস্টিক ম্যানেজমেন্ট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD