বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

প্রধানমন্ত্রীর খুলনার জনসভা সফল করতে মোরেলগঞ্জে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

বাগেরহাটের মোরেলগঞ্জে ১১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনার জনসভা সফল করতে স্থানীয় এমপি ও এ আসনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীগন, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, তার সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং সকল ইউপি চেয়ারম্যাদের সমন্বয়ে বিশষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত এ বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আমিরুল আলম মিলনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হকের পরিচালনায় আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, ডাঃ মোশারেফ হোসেন, মোরেলগঞ্জ পৌর মেয়র এস,এম মনিরুল হক তালুকদার, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক সভাপতি এইচ,এম বদিউজ্জামান সোহাগ ও সকল ইউপি চেয়ারম্যানগনের পক্ষে তেলিগাতী ইউনিয়ন চেয়ারম্যান মোর্শেদা খানম প্রমূখ।

এ সময় বাগেরহাট ৪ আসনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী বর্তমান সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আমিরুল আলম মিলন, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক সভাপতি এইচ,এম বদিউজ্জামান সোহাগ, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ডাঃ মোশারেফ হোসেন ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রবীর রঞ্জন হালদারসহ দলীয় নেতা কর্মী ও সমর্থকগন উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেন, আগামী ১১ নভেম্বর খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা ইতিহাসের বৃহৎ সভায় পরিনত করার লক্ষ্যে দ্বিধাদন্ধ ভূলে সকলকে ঔক্যবদ্ধভাবে কাজ করতে হবে, কে কার কর্মী বা সমর্থক দেখার কোন সূযোগ নেই।

খুলনার এ জনসভাকে সফল করার লক্ষ্যে স্থানীয় এমপি ও কেন্দ্রীয় আওয়ামী নেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আমিরুল আলম মিলনকে প্রধান করে মোরেলগঞ্জ উপজেলায় ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘঠন করা হয়েছে।

এ কমিটির নেতৃত্বে ও দিক নির্দেশনায় খুলনায় শেখ হাসিনার জনসভা সফল করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + fifteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x