বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

এক শ্রেণীর লোকজন সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট করার জন্য সব সময় লেগে থাকে : হুইপ গিনি

জাতীয় সংসদের হুইপ গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বের বুকে রোল মডেল।সেইসাথে বিশ্বের সাম্প্রদায়িক সম্পৃতির দেশ হিসেবে ব্যাপক পরিচিতি রয়েছে বাংলাদেশের।কারণ এই দেশে সকল ধর্মের মানুষ নিরাপদে তাদের নিজ নিজ ধর্ম পালন করে থাকে।এই দেশে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের অধিকার সমান সমান।আমাদের খেয়াল রাখতে হবে কেউ যাতে সাম্প্রদায়িক সম্পৃতি বিনষ্ট করতে না পারে।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের দক্ষিণ ফলিয়া গ্রামের লোহাচোরা ব্রীজ সংলগ্ন এলাকার হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার সকল ধর্মের মানুষকে সমান চোখে দেখে।এক শ্রেণীর লোকজন সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট করার জন্য সব সময় লেগে থাকে।এদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, জননেত্রী হাসিনার হাতেই সকল ধর্মের মানুষ নিরাপদ।তাই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক বলেন, এ দেশে সকল ধর্মের লোকজন ভাই ভাই।জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে এবং নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।পরে তিনি জেলা পরিষদের তহবিল থেকে হিন্দু ধর্মাবম্বীদের সহায়তা করার আশ্বাস প্রদান করেন।

মতবিনিময় সভায় গাইবান্ধা সদর সহকারি কমিশনার (ভূমি) মো. রেজাউল ইসলাম, এলজিইডির সদর উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, বায়ালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিলন কুমার দেব, সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া বাবু, বোয়ালী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সাবু, দক্ষিণ ফলিয়া লোহাচোরা শ্বশানঘাট কমিটির সভাপতি নারায়ন চন্দ্র বর্মন ও সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র বর্মণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে হুইপ ওই এলাকার আলাই নদীর তীরে একটি আধুনিক শ্বশান ঘাট, মরদেহ রাখার শেড ঘর ও একটি কালী মন্দির নির্মাণের ঘোষণা দেন।পাশাপাশি অসহায় ও গরীব ১০ হিন্দু পরিবারকে তিন হাজার করে টাকা ও এক বান্ডিল করে টিন প্রদানের প্রতিশ্রুতি দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − seven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x