যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

প্রধানমন্ত্রীর কারনেই বাংলাদেশ মর্যাদার আসনে: আখাউড়ায় আইনমন্ত্রী

আদিত্ব্য কামাল,নিজস্ব প্রতিবেদক
মে ৭, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করছেন। ১৯৯৬ সালে যখন তিনি প্রথমবার প্রধানমন্ত্রী হিসেবে সরকার গঠন করেন তখনও তিনি বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিয়োজিত ছিলেন। ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে ২০০৯ সালে সরকার গঠন করে এখন পর্যন্ত বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার ফলে আজকে বাংলাদেশ সারা বিশ্বে মর্যাদার আসনে।

বৃহস্পতিবার বেলা ১১টায় আখাউড়া উপজেলা পরিষদ মাঠে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মন্ত্রী ভার্চুয়ালি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

আইনমন্ত্রী বলেন, রমজান মাস সিয়ামের সাধনার মাস। রমজান শেষে ঈদুল ফিতর হলো আমাদের আনন্দের দিন। সেই কথা ভেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার সামাগ্রী পাঠিয়েছেন। তিনি বলেন, আজকে অনিচ্ছা থাকা সত্ত্বেও আপনাদের লকডাউনে থাকতে হচ্ছে। যাতে কোভিড-১৯ ছড়িয়ে না যায়, মানুষ যাতে আক্রান্ত না হয়। সেই সব কারণে চাকরি-ব্যবসাসহ বিভিন্ন কাজ বাধাগ্রস্ত হচ্ছে এবং সেই কারণেই রোজার সময় আপনাদের যেন কষ্ট না হয় সেটা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য উপহার পাঠিয়েছেন। মনে রাখবেন এই সংগ্রামে আপনারা একা নন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমি আপনাদের পাশে আছি।

আনিসুল হক বলেন, এই রমজান মাসে আল্লাহর কাছে প্রার্থনা করবেন আল্লাহ যেন আমাদের মাফ করেন এবং সারা বিশ্ববাসীকে করোনা থেকে মুক্তি দেন। এই করোনা মহামারির সময় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলবেন, মাস্ক পরবেন, বাইরে থেকে এসে হাত ধুবেন। এই সব নির্দেশনাগুলো প্রতিপালন করলে আমার বিশ্বাস এই মহামারি থেকে আমরা মুক্তি পাব।

আখাউড়া প্রশাসনের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন এই আয়োজন করেন। অনুষ্ঠানে আখাউড়া পৌরসভাসহ উপজেলার ৫টি ইউনিয়নের ১ হাজার অসহায়-দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই এক লিটার তেল ও এক কেজি পিয়াজ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভূইয়া, নাছরিন সফিক আলেয়া, আখউড়া থানার ওসি মো. মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন, মো. জালাল উদ্দিন ও মো. কামাল ভূইয়া প্রমুখ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com