1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
অমর নায়ক সালমান শাহ্‌ স্মরণে নয়ন রায় এর 'সাথী তুমি আমার জীবনে' » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

অমর নায়ক সালমান শাহ্‌ স্মরণে নয়ন রায় এর ‘সাথী তুমি আমার জীবনে’

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৯ বার পঠিত

১৯৭১ সালে সিলেটের জকিগঞ্জ উপজেলায় ১৯ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছিলেন ঢালিউড ইতিহাসের অন্যতম সফল ও জনপ্রিয় অমর নায়ক সালমান শাহ্‌।

এদেশে সর্বকালের সেরা স্টাইলিস্ট ও ফ্যাশনেবল আইকন হিরো সালমান শাহ্‌ বেঁচে থাকলে এবার ৫০ বছরে পা রাখতেন।নতুন খবর হলো- এবারের জন্মবার্ষিকীতে সালমান শাহ্‌কে বিশেষভাবে স্মরণ করে তার ছবি চাওয়া থেকে পাওয়া থেকে জনপ্রিয় একটি গান “সাথী তুমি আমার জীবনে” গানটি পুরনো অনুভবে নতুন আঙ্গিকে দেখা যাবে নয়ন রায় ও সাথি’কে।

ছবির গানটিতে কণ্ঠ দিয়েছিলেন খালিদ হাসান মিলু ও কনকচাঁপা। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুর করা গানটির নতুনভাবে সম্পাদনা করেছেন পি.কে হাবিব।

গতকাল দিনভর উত্তরবঙ্গের রাজধানী বগুড়ার বিভিন্নি লোকেশনে গানটির ভিডিও ধারণের কাজ হয়েছে।এটি পরিচালনা করেছেন আনোয়ার হোসেন অনিক।

এ ভিডিওতে পারফরম করেছেন নয়ন রায়।বিষয়টি নিয়ে তিনি বলেন, ছোটবেলা থেকেই তাঁকে দেখেই কিছুটা শেখা, যদিও তাঁর জায়গাটা কখনোই কেউ নিতে পারবেনা তবুও চেষ্টা করেছি তাঁর মতই কিছুটা করার।যখন থেকে আমি সালমান শাহ্‌ সম্পর্কে জেনেছি ও বুঝেছি,তখন থেকেই আমি তার ভক্ত। তার অভিনীত সিনেমার অনেক গানই আমার খুব প্রিয়।

এর আগে সালমান শাহ্‌র কিছু করে গান নিজে গেয়েছি ও শর্ট ভিডিও কাজ করেছি।এবার প্রথমবারের মতো তার সিনেমার গান পুরোটা কাজ করলাম। তার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা থেকেই এ কাজটি করা।

আশা করছি সালমান ভক্তরা এই মিউজিক ভিডিও পছন্দ করবেন। জানা গেছে, “এএইস মিডিয়া” (AH MEDIA) ইউটিউব চ্যানেলে গানটি খুব শীঘ্রই সাথী তুমি আমার জীবনে গানটি প্রকাশ করা হবে।

এদিকে তিনি পেশায় একজন সাংবাদিক হওয়ায় বছরজুড়ে সংবাদ সংগ্রহের কাজ নিয়ে ব্যস্ত থাকেন।তবে তিনি প্রায় এমন কাজের অফার পান বলে জানান। গান চর্চাও থেমে নেই তার।প্রতিদিন রেওয়াজ করেন তিনি।পাশাপাশি নিজের পেশাগত কাজেও বেশ মনোযোগী থাকেন তিনি।

নয়ন বলেন,চর্চাটা প্রতিনিয়ত সম্ভব না হলেও কিছুটা চালিয়ে যাচ্ছি।পুরনো কিছু গানের পরিকল্পনা করছি।তবে খুব ভেবেচিন্তে কাজ করছি।সবার ভালোবাসা ও সহযোগিতা পেলে আগামীতে ভাল কিছু দিতে পারবো আশা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD