বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীতে ৫৬০ পিস ইয়াবাসহ কিশোর গ্রেফতার

রাজশাহীতে র‍্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ৫৬০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

রবিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭.২০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন ক্ষুদ্র জামিরা নামক এলাকা থেকে অপারেশন পরিচালনা করে তাকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারকৃত কিশোর ইমন রাজশাহী জেলার পুঠিয়া থানার শিবপুর হাট গ্রামের কাওছার আলীর ছেলে।

সোমবার (২৩ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-৫ (র‍্যাব) কর্তৃপক্ষ।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন ক্ষুদ্র জামিরা গ্রামস্থ জনৈক এনাম হাজী,পিতা-মৃত ছোবহান মন্ডল এর আম বাগানের সামনে কাঁচা রাস্তার উপর একজন ব্যক্তি অবৈধদ্রব্য সহ অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে উক্ত ঘটনাস্থল পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই আটক করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে,তার নিকট অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে।জিজ্ঞাসাবাদে সে আরো জানায়,অবৈধভাবে উক্ত উদ্ধারকৃত ইয়াবা অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রেখেছিল।

আটককৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে র‍্যাব নিশ্চিত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x