যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

আরএমপি গোয়েন্দা শাখার চলমান পৃথক দুটি অভিযানে তাস ও টাকা উদ্ধার,১৩ জুয়ারি আটক

Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতায় আরএমপি গোয়েন্দা শাখা কতৃক মহানগরীতে পৃথক পৃথক ভাবে দুটি অভিযান পরিচালনা করা হয়।

অভিযানটি, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের চলমান অভিযানে তাস ও নগদ টাকা’সহ জুয়া খেলা অবস্থায় ১৩ জন জুয়ারিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত-রাত অর্থাৎ শুক্রবার (০৭ মে) ২০২১ ইং রাত ১২টা ১৫ মিনিটের দিকে নগরীর বিভিন্ন এলাকায় অপারেশন পরিচালনা করে তাদেরকে আটক করতে সক্ষম হন।

অভিযানে আটককৃত আসামীরা হলো যথাক্রমে, মোঃ শাওন হোসেন (২০), মোঃ জয়নাল আবেদীন (৩৪), মোঃ ইসমাইল হোসেন (২১), মোঃ শাহানুর ইসলাম (২৮), মোঃ নাইম হাসান (২৮), মোঃ সনি (২০), মোঃ আব্দুল মজিদ (৪০), মোঃ মিলন (২৯),মোঃ সামির হোসেন (৩৬), মোঃ সম্রাট (৩২), মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৮), মোঃ রাশেদ আহম্মেদ (৩০), মোঃ জুয়েল রানা (৩০)।

আরএমপি’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি চৌকস ইউনিট বোয়ালিয়া থানার ফিরোজাবাদ এলাকার একতা সমাজ কল্যাণ অফিসে অভিযান পরিচালনা করে। সেই সময় ০৮ জনকে তাস ও নগদ টাকা’সহ আটক করেন।

অপরদিকে ডিবি পুলিশের অপর একটি টিম বৃহস্পতিবার (০৬ মে ) রাত ১১ টার দিকে রাজপাড়া থানার তেরখাদিয়া বিভাগীয় স্টেডিয়াম রোড সংলগ্ন আনসার লজ নামক এক বসত বাড়ির ভিতর হতে জুয়া খেলা অবস্থায় ০৫ জনকে তাস ও নগদ টাকা’সহ আটক করতে সক্ষম হন।

পৃথক দু’টি অভিযানে গ্রেফতারকৃত ১৩ জন আসামীর বিরুদ্ধে স্ব স্ব থানায় দেশের প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আরএমপি পুলিশের পক্ষ থেকে জানানো হয়, মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকাল প্রকার অরাজকতার বিরুদ্ধে নগর পুলিশের বিভিন্ন ইউনিটের অভিযান ২৪ ঘন্টা চলমান থাকবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com