যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ সীমান্তে অবৈধ ভারতীয় গলদা রেনুসহ আটক-৩

আর.ফেরদৌস রনি,কালিগঞ্জ
মে ৭, ২০২১ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার কালিগঞ্জ সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ ভাবে গলদা রেনু নিয়ে আসার সময় ৩ চোরাকারবারি কে আটক করা হয়েছে।

এসময় প্রাইভেটকার থেকে ১২ পলি গলদা রেনু ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চোরাকারবারিদের নিকট থেকে এক লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, কালিগঞ্জের বাঁশঝাড়িয়া সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে কালিন্দী নদী পেরিয়ে প্রাইভেট কারে (ঢাকা-মেট্রো-গ-১১-৩৫৬৩) গলদা রেনু নিয়ে আসার পর ধলবাড়িয়া ইউনিয়নের গান্ধুলিয়া মোড় এলাকায় শুক্রবার ভোর ৪ টার দিকে সেটি আটক করে জনতা।

পরবর্তীতে ৩ চোরাকারবারি সাতক্ষীরার দেবহাটা উপজেলার উত্তর পারুলিয়া গ্রামের মৃত আতিয়ার সরদারের ছেলে রবিউল ইসলাম (৫৫), দক্ষিণ পারুলিয়া গ্রামের জামাল মোড়লের ছেলে মিল্টন মোড়ল (৩২) এবং নাংলা গ্রামের জামান উদ্দীন তালুকদারের ছেলে রবিউল আউয়াল (৩৬) কে তাদের ব্যবহৃত মোটর সাইকেলসহ (সাতক্ষীরা ল-১২-১৫৬০) আটক করে থানায় খবর দেয়া হয়।

ঘটনাস্থল থেকে থানার উপ-পরিদর্শক সিহাবুল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা আটক ৩ চোরকারবারি, প্রাইভেট কার, গলদা রেনু ও মোটর সাইকেল থানায় নিয়ে আসেন।

পরবর্তীতে বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ৩জন চোরকারবারিকে ১ লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে ১ মাসের সাজা প্রদান করেন।

এসময় বৈধ কাগজপত্র থাকায় প্রাইভেট কার ও মোটর সাইকেল ছেড়ে দেয়া হয় এবং জব্দকৃত ১২ পলি গলদা রেনু কাঁকশিয়ালী নদীতে অবমুক্ত করা হয়। আটককৃত ভারতীয় গলদা রেনুর মুল্য প্রায় ২ লক্ষ ৪০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com