1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের বিচার দাবীতে মানববন্ধন ও মিছিল » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের বিচার দাবীতে মানববন্ধন ও মিছিল

পঞ্চগড় প্রতিনিধি
  • প্রকাশের সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৬২ বার পঠিত

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনের বিরুদ্ধে মানববন্ধন ও মিছিল করা হয়েছে।

রোববার (৩ অক্টোবর) বিকেলে আব্দুল হামিদ ও তার পরিবার সহ কয়েকজন ভূক্তভোগী নারী পুরুষ এই মিছিল মানববন্ধন করেন। প্রায় দেড়ঘন্টাব্যাপি কয়েকটি দপ্তরের সামনে দফায় দফায় মানবন্ধন ও মিছিল করতে দেখা গেছে অংশগ্রহনকারীদের।

একই সাথে লিখিত প্রেস ব্রিফিং সাংবাদিকদের উদ্দেশে প্রদান করেন আব্দুল হামিদ। মানববন্ধন ও মিছিলে তেতুঁলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের আব্দুল হামিদ তার স্ত্রী আমেনা বেগম তিরনই হাট দিঘলগাঁও এলাকার জোফারউদ্দিন বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া এলাকার জুমারউদ্দিন এবং সদর উপজেলার জগদল এলাকার আছিয়া বেগম এছাড়াও সাতমেরা ইউনিয়নের বকশিগছ এলাকার আনোয়ারা বেগম সাবিনা আকতার সহ কয়েকজন নারী পুরুষরা অংশ নেয়।

প্রথমে ব্যানার নিয়ে পঞ্চগড় জজকোর্টের সামনে মানবন্ধন শুরু করেন তারা। এরপর দশমিনিট অবস্থান করার পর সেখান থেকে মানববন্ধনকারীরা মিছিল করে পঞ্চগড় জেলা প্রশাসক কার্য্যালয়ের সামনে আবারও মানবন্ধন করা হয়।

এ সময় মিলন চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে বক্তব্য প্রদান করেন আব্দুল হামিদ। পরে সেখান থেকে আবারও মিছিল করে পঞ্চগড় পুলিশ সুপার কার্য্যালয়ের সামনে অবস্থান নেয় তারা। সেখানেও অনবরত স্লোগান দেয় হামিদ ও তার স্ত্রী আমেনা বেগম। পরে সেখান থেকে আবারও মিছিল শুরু করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সামনে পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের পশ্চিম পার্শে মানববন্ধন করা হয়।

এরপর সেখানে মিছিল শুরু করে জেলা শহরের সহকারি কমিশনার (ভূমি) পঞ্চগড় সদর কার্য্যালয়ের সামনে মানবন্ধন শুরু করে। সেখানে পুলিশের উপস্থিতিতে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়।

এ সময় আব্দুল হামিদ অনবরত স্লোগান দিতে দেখা যায়, তিনি বলেন দুটি গ্রেপ্তারি পরোয়ানা থাকা সত্তেও তেতুঁলিয়া থানা পুলিশ মিলন চেয়ারম্যানকে গ্রেপ্তার করছেনা। এছাড়াও মিলন চেয়ারম্যান একজন ভূমিদস্যু তাকে গ্রেপ্তার করতে গড়িমসি করছে পুলিশ। এজন্য মিলন চেয়ারম্যান কে অতি দ্রুত গ্রেপ্তার করে বিচার দাবী করেছেন আব্দুল হামিদ। তার স্ত্রী আমেনা বেগম সহ কয়েকজন একই দাবীতে বক্তব্য প্রদান করেন মানববন্ধনে।

অভিযুক্ত বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনের সাথে এ বিষয়ে কথা হলে তিনি জানায় আসলে আমার বিরুদ্ধে ওই পরিবারটি বেশ কয়েকবার মানববন্ধন করেছে। হামিদ পরিবারের সাথে আদালতে মামলাও চলমান।

এর মধ্যে একটি জিডির মামলার হাজিরার তারিখে আমার স্ত্রী অসুস্থ হওয়ায় আদালতে হাজিরা দিতে পারিনি, পরবর্তি তারিখে আমি আদালতে হাজিরা দিবো। মুলত আগামি ইউপি নির্বাচনে যাতে অংশগ্রহন করতে না পারি সেজন্য আমার বিরোধীপক্ষরা আমাকে হেয় প্রতিপন্ন করতেই মানবন্ধন করা হয়েছে।

তেতুঁলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিঞা জানান মিলন চেয়ারম্যানের বিরুদ্ধে দুটি গ্রেপ্তারি পরওয়ানা রয়েছে। মিলন চেয়ারম্যানকে ধরতে তেতুঁলিয়া থানা পুলিশ তৎপর রয়েছে এবং অভিযানও পরিচালনা করা হচ্ছে তবে তাকে বাসায় পাওয়া যাচ্ছেনা। পুলিশ আসামী ধরতে কোন গড়িমসি করছে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD