1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
সোনাতলার ৬ নং তেকানি চুকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান পদে আ'লীগের মনোনয়ন প্রত্যাশী অধ‍্যক্ষ শামছুল হক মন্ডল! » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

সোনাতলার ৬ নং তেকানি চুকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অধ‍্যক্ষ শামছুল হক মন্ডল!

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৫২ বার পঠিত

বগুড়ার সোনাতলা উপজেলার আসন্ন ৬ নং তেকানি চুকাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান সুযোগ্য সফল চেয়ারম্যান অধ‍্যক্ষ মোঃ শামছুল হক মন্ডল।

তিনি ২০১৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

মোঃ শামসুল হক মন্ডল চেয়ারম্যান একান্ত সাক্ষাৎকারে গণমাধ্যম কর্মীদের বলেন, ৬ নং তেকানি চুকাইনগর ইউনিয়ন বাসীকে ঘুষ,দুর্নীতি,সন্ত্রাস,মাদক, বিচারবানিজ্য ও লুটপাট মুক্ত একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি।

দায়িত্ব পালনের পাশাপাশি ইতিমধ্যেই মানসিক প্রস্তুতি ও প্রচারণার প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন তিনি।

এছাড়াও তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পড়ে তেকানি চুকাইনগর ইউনিয়নের কোনো স্থায়ী কার্যালয় না থাকার নিজের প্রতৃক জমি দান করে গড়ে তুলেছেন অত্যাধনিক ইউনিয়ন পরিষদ ভবন,রাস্তা,ঘাট,মসজিদ,মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, করেছেন,বয়স্কভাতা,বিধবাভাতা,মাতৃকালীন ভাতা,প্রতিবন্ধীভাতা দেয়াসহ সামাজিক উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ডে অবদান রাখায় ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি।

তুকানি চুকাইনগর ইউনিয়নবাসী সাধারণ জনগণের সাথে গণমাধ্যম কর্মীরা তারা বলেন, শামসুল হক মন্ডল চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেই এলাকার সাধারণ জনগণের ছেলে-মেয়েদের কথা ভেবে নিজে প্রতিষ্ঠিত করেছেন ১ টি কলেজ। ও তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পড়ে পবিত্র ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা সরকারি বরাদ্দের পাশাপাশি নিজ অর্থায়নে দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। ও এলাকার হিন্দু সম্প্রদায়ের যেকোনো অনুষ্ঠানে সরকারি অনুদানের পাশাপাশি নিজ অর্থায়নে সার্বিক সহোযোগিতা করে আসছেন, ও প্রতিবছর শীতকালে দুস্তদের শীতবস্ত্র বিতরণসহ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রথম ঢেউ ও দ্বিতীয় ঢেউয়ের সংকটকালীন সময়ে জন সাধারণের সচেতনায় মানুষের মাঝে মাস্ক বিতরণ ও ইউনিয়নের কর্মহীন সাধারণ দিনমজুর অসহায় পরিবার গুলোর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও অার্থিক সহায়তা দিয়ে তাঁদের পাশে দাঁড়িয়ে উদারতা মানুষিকতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন অধ‍্যক্ষ মোঃ শামসুল হক মন্ডল।

তিনি জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদাই অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছেন। ৬নং তেকানি চুকাইনগর ইউনিয়নের সর্বস্তরের জনগণ অধ‍্যক্ষ মোঃ- শামসুল হক মন্ডল কে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। জনগণের এ আবদার রক্ষার্থে ২০২১ সালের ইউনিয়ন পরিষদের নির্বাচনে তেকানি চুকাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার জন্যে প্রস্তুতি নিচ্ছেন তিনি।

অধ‍্যক্ষ মোঃ শামসুল হক মন্ডল বলেন,একজন চেয়ারম্যান হিসেবে নয়,একজন সেবক হিসেবে জনগণের সেবা মূলক কাজ করে যাচ্ছি। তাই তিনি তেকানি চুকাইনগর ইউনিয়নবাসী সর্বস্তরের জনগণের সুখে-দুঃখে ও বিপদে-আপদে তাঁদের পাশে থেকে সেবা করতে চাই।
তিনি তেকানি চুকাইনগর ইউনিয়ন বাসী সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD