বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় ডেলটা লাইফ ইন্স্যুরেন্সের মৃত্যুর দাবীর চেক প্রদান

সুব্রত কুমার, বাঘা(রাজশাহী) প্রতিনিধি : রা জশাহীর বাঘায় ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের সদস্যর পরিবারের মাঝে মৃত্যু দাবী চেক প্রদান করা করা হয়েছে। বৃহস্পতিবার (২নভেম্বর) বিকাল ৫ টায় পারসাওতা বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই আয়োজন করে ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড  রাজশাহী সার্ভিজ সেন্টার
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে নিহত পরিবারের মাঝে ৯লক্ষ ৫৭ হাজার ১০০ শত টাকার চেক প্রদান করেন ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর রাজশাহীর জিএম গোলাম রসুল সহ বিশেষ অতিথিরা।
ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড রাজশাহী শাখার ম্যানেজার জামরুল শেখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড রাজশাহীর সার্ভিস সেন্টারের ইনর্চাজ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম,কালিদাস খালী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ প্রামানিক, এছাড়াও অন্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড রাজশাহী ও বাঘা অফিসার মিলন কুমার, আবু তাহের, আবু সাইদ, মারুফ আহমেদ প্রমুখ।
বাঘাতে মৃত্যুদাবী পরিশোধে ডেলটা লাইফের অনন্য দৃষ্টান্ত তথ্যপ্রযুক্তি নির্ভর জীবন বীমা কোম্পানী ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কাগজপত্র জমা দেয়ার এক মাসের মধ্যে বাঘাতে একের পর এক মৃত্যুদাবী বীমা অংক পরিশোধ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।
গত ১৬ জুন বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের ডেলটা লাইফের সন্মানিত গ্রাহক  মরহুম সোহেলী শারমিন মৃত্যুবরণ করেন। সে প্রতি বছর ৫২,২৫০ টাকা প্রিমিয়াম জমা দিয়ে আসছিলেন। কিন্তু সে ৬টি প্রিমিয়িাম দিয়ে মৃত্যুবরন করেন। মেয়াদ ছিল পনের বছর। কাগজপত্র জমাদানের মাত্র এক মাসের মধ্যে ২ নভেম্বর মৃত্যুদাবী বাবদ ৯,৫৭,১০০/-(নয় লক্ষ সাতান্ন হাজার একশত টাকা) মরহুমার স্বামী রোকনুজ্জামান কে এই চেক প্রদান করে ডেলটা লাইফ।
ডেলটা লাইফ ইন্স্যুরেন্স এর বাস্তব উদাহরণ ডেলটা লাইফ ইন্সুরেন্স এক মাসের মধ্যে মুত্যু দাবী ও মেয়াদ পুর্তির দিন-ই অর্জিত লভ্যাংশসহ বীমা দাবী গ্রাহককে প্রদান করে থাকে।  মুত্যু দাবী চেক প্রদান অনুষ্ঠানে এলাকার শত শত মানুষ ও গনমান্য ব্যাক্তিবগ উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x